Main Menu

নওগাঁয় মানববন্ধনে কুড়িগ্রামের ডিসি ও আরডিসিকে গ্রেফতারের দাবি করেছেন সাংবাদিকরা

নওগাঁ প্রতিনিধি-প্রকাশিত সংবাদের জেরে গভীররাতে সাংবাদিক আরিফুলইসলাম রিগ্যানকে বাড়ি থেকে তুলে এনে নিমর্মভাবে শারিরিক নির্যাতন ও বিবস্ত্র করে ভিডিও ধারনসহ নাটক সাজিয়ে তাকে জেল –জরিমানার প্রতিবাদে এবং দৈনিক মানবজমিন পত্রিকার সম্পাদক মতিউর রহমান চৌধুরিসহ সকল সাংবাদিকের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যহারের দাবিতে নওগাঁয় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন সাংবাদিকরা।

নওগাঁ জেলা প্রেসক্লাবের আয়োজনে শহরের মুক্তির মোড়ে সোমবার বেলা সাড়ে ১১ টা খেকে সাড়ে১২ টা পর্যন্ত ঘন্টাব্যাপি এই মানববন্ধনে সাংবাদিক সাদেকুল ইসলাম বলেন,ঁকুড়িগ্রামের ডিসি সুলতানা পারভিন ও আরডিসি নাজমউদ্দিনের ক্ষমতার অপব্যবহার ও সন্ত্রাসী কর্মকান্ডের জন্য শুধু তাদের প্রত্যাহার ও বিভাগীয় মামলাই উপযুক্ত শাস্তি নয়।তাদের বিরুদ্ধে ফৌজদারী আইনে মামলা নিয়ে সাংবাদিককে অপহরন,মারপিট, বিবস্ত্র করন,ওসাজানো ভ্রাম্যমান আদালতে জেল-জরিমানা করার দায়ে এদেরকে গ্রেফতার করে জেল হাজতে পাঠাতে হবে। সাংবাদিক এমআর রকি বলেন,রক্ষক যদি ভক্ষক হন দেশবাসি যাবে কই। এই কর্মকর্তারা সরকারের ভাবমূর্তি নষ্ট করেছেন।
নওগাঁ জেলা প্রেসক্লাবের সভাপতি নবিরউদ্দিনের সভাপতিত্বে মানববন্ধনে ইনডিপেনডেন্ট টেলিভিশন,বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমও দৈনিক মানবজমিন পত্রিকার নওগাঁ জেলা প্রতিনিধি সাদেকুল ইসলাম, সময় টিভির নওগাঁ প্রতিনিধি এম আর রকি, মোহনা টিভির মাহমুদুনবী বেলাল দৈনিক ইনকিলাব এর এমদাদুল হক সুমন, বিজয় টিভির মোফাজ্জ্বল হোসেন,জিটিভি ও বাংলা ট্রিবিউনের আব্দুর রউফ পাভেল প্রমুখ বক্তব্য রাখেন। বক্তারা মানববন্ধনে ঁকুড়িগ্রামের ডিসি সুলতানা পারভিন ও আরডিসি নাজমউদ্দিনের দৃষ্টান্তমুলক শাস্তির পাশাপাশি দৈনিক মানবজমিন পত্রিকার সম্পাদক মতিউর রহমান চৌধুরিসহ সকল সাংবাদিকের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যহারের দাবি জানান।

সাদেকুল ইসলাম সাদেক
ইনডিপেনডেন্ট নিউজ
নওগাঁ ।
১৬.০৩.২০২০
বিঃদ্রঃ ফুটেজ এফটিপিতে‘নওগাঁ মার্চ-২০২০’ ফোল্ডারের ভেতরে ১৬ তারিখের ফোল্ডারে আছে।






Related News

Comments are Closed