Main Menu

দুবাই প্রবাসীকে করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে সিলেট হাসপাতালে ভর্তি

সিলেট প্রতিনিধি :: সিলেটের কানাইঘাটের দুবাই প্রবাসী জাকারিয়া (৩২)কে করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে সিলেট জেলা প্রশাসনের নির্দেশে সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অসুস্থ্য জাকারিয়া কানাইঘাট উপজেলার সুতারগ্রামের হাফিজ আলী হোসেনের ছেলে।
উল্লেখ্য, সিলেটের কানাইঘাট উপজেলার সুতারগ্রামের জাকারিয়া (৩২)। গত ২৯ ফেব্রুয়ারি দুবাই থেকে দেশে এসেছেন। এবং বুধবার (৪ মার্চ) তিনি অসুস্থ হয়ে পড়লে  প্রথমে তাকে সিলেটের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যান তার আত্মীয়রা। হাসপাতালে চিকিৎকরা  তাকে ওসমানী হাসপাতালে রেফার করেন। সিলেট ওসমানী হাসপাতালের জরুরী বিভাগে এলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে দেখেন। তখন তার কাছ থেকে সমস্যাগুলো শুনেন। যেগুলো করোনা ভাইরাসের আক্রান্ত রোগীর সবগুলো লক্ষণের সাথে সামঞ্জস্যপূর্ণ। তখন চিকিৎসকরা তাকে ঢাকায় যেতে বলেন। কিন্তু সে ঢাকায় যেতে না চাওয়ায় জেলা প্রশাসনের নির্দেশে তাকে সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে প্রেরণ করা হয়। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন। ঐ ওয়ার্ডে তার সাথে শুধুমাত্র তার বৃদ্ধ মা রয়েছেন।
এদিকে শামসুদ্দিন হাসপাতালে করোনা আক্রান্ত সন্দেহে রোগী ভর্তির খবর পেয়ে সেখানে অবস্থান নিয়েছে পুলিশ। বুধবার রাত সাড়ে ১১টা থেকে অন্যান্য চিকিৎসাধীন রোগীর স্বজন ব্যাতিত কাউকে হাসপাতালের ভেতরে ঢুকতে দেয়া হচ্ছে না।






Related News

Comments are Closed