Main Menu

নারায়ণগঞ্জের আড়াইহাজারে বাস চাপায়-স্কুল ছাত্রী সহ নিহত ২


নারায়ণগঞ্জের আড়াইহাজারে পৃথক দুটি সড়ক দূর্ঘটনায় স্কুল ছাত্রী নাদিয়া (১১) ও জামেদ উল্যাহ (৫৫) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। এদের মধ্যে বুধবার সকালে ঢাক মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নাদিয়ার মৃত্যু হয়। এবং শ্রমিক জামেদ উল্লাহ ঘটনাস্থলেই মারা গেছে। ঢাকা- সিলেট মহাসড়কের পাঁচরুখী ও বাগবাড়ী শিমুলতলি এলাকায় এ দুটি দূর্ঘটনা ঘটে। নিহত নাদিয়া পাঁচরুখী গ্রামের মোঃ শাহ আলমের কন্যা ও জামেদ উল্লাহ নীলফামারি জেলার জলঢাকাথানাধীন পিনাই এলাকার ছালাউদ্দিনের ছেলে।
জানা গেছে, মঙ্গলবার বিকেল ৩টার দিকে একই সড়কের পাঁচরুখী এলাকায় রাস্তা পার হওয়ার সময় নাদিয়া (১১) নামে পাঁচরুখী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্রীকে যাতায়ত পরিবহনের একটি বাস চাপা দেয়। তাকে গুরুতর অবস্থায় ঢামেক হাসপাতালে নিলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকালে তার মৃত্যু হ অপরদিকে মঙ্গলবার দিবাগত রাত ১০টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের স্থানীয় বাগবাড়ি এলাকায় সড়কের সংস্কার কাজ করতে ছিলেন। এ সময় বেপরোয়া গতির যাত্রীবাহি একটি বাস তাকে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান তিনি এ বিষয়ে কোন অভিযোগ পাননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নিবেন।






Related News

Comments are Closed