Main Menu

র‌্যাব- ও তিতাসের অভিযানে ১০টি অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন ॥ গ্রেফতার ২

প্রতিনিধি:নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে একটি ষ্টীল ও একটি কয়েল তৈরির কারখানায় অভিযান চালিয়ে ১০টি অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন (টিএন্ডডি) নারায়ণগঞ্জ আঞ্চলিক বিপণন অফিস কর্তৃপক্ষ। বুধবার (৪ মার্চ) সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত মহানগরের ১নং ওয়ার্ডের মিজমিজি পাইনাদী ধনুহাজী রোড এলাকায় র‌্যাব-১১ ও তিতাস গ্যাস কর্তৃপক্ষ যৌথভাবে এ অভিযান পরিচালনা করে।
এসময় কারখানার ১৫০ ফুট অবৈধ গ্যাসের পাইপ, হিট চেম্বারের ৪টি বার্ণার, ১টি স্টার বার্ণার জব্দ করা হয়। এছাড়াও কামালের মাধ্যমে অবৈধ আবাসিক গ্যাস সংযোগের আরও ২’শ ফুট পাইপ জব্দ করা হয়।
এর আগে মঙ্গলবার (৩ মার্চ) রাতে ওই কারখানার মালিক কামাল খাঁন (৪২) ও তার ম্যানেজার আল-আমিন (২৭) কে গ্রেফতার করে র‌্যাব-১১’র সদস্যরা।
তিতাস গ্যাস নারায়ণগঞ্জ আঞ্চলিক বিপণন অফিসের উপ মহাব্যবস্থাপক মো: মফিজুল ইসলাম জানান, অবৈধভাবে গ্যাস সংযোগ নেওয়া ষ্টীল ও কয়েল তৈরির কারখানা এবং আবাসিক লাইনসহ ১০টি গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। এর আগে বিপুল পরিমান অর্থ বকেয়া থাকায় কামালের কারখানার গ্যাস সংযোগ বিছিন্ন করা হয়েছিল। পরে সে অবৈধভাবে আবারও গ্যাস সংযোগ নিয়ে করাখানায় উৎপাদন কার্যক্রম পরিচালনা করছিল।
র‌্যাব-১১’র অতিরিক্ত পুলিশ সুপার মো: জসীম উদ্দিন চৌধুরী, পিপিএম জানান, অবৈধ গ্যাস সংযোগের সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে দুজনকে গ্রেফতার করা হয়েছে এবং ওই কারখানার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করতে র‌্যাব-১১ ও তিতাস কর্তৃপক্ষ যৌথ অভিযান পরিচালনা করেছে।
অভিযানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, তিতাস গ্যাস নারায়ণগঞ্জ আঞ্চলিক বিপণন অফিসের উপ-ব্যবস্থাপক শাকিল মন্ডল, সিরাজুল ইসলাম, সহকারী প্রকৌশলী নাজমুল ইসলাম, সহকারী ব্যবস্থাপক মোঃ জাহাঙ্গীর হোসেন, উপ-সহকারী প্রকৌশলী মো: গিয়াস উদ্দিন, মো: ইব্রাহীম আলী ও টেকনিশিয়ান আবুল খায়েরসহ র‌্যাবের বিভিন্ন কর্মকর্তারা।






Related News

Comments are Closed