Main Menu

কঠোর নিরাপত্তায় আদালতে ফাঁসির আসামি নুর হোসেন

নারায়ণগঞ্জ প্রতিনিধি ঃনারায়ণগঞ্জের আলোচিত সাত খুন মামলার কারাবন্দি ফাঁসির আসামি নূর হোসেনকে মঙ্গলবার (৩ মার্চ) সকালে কঠোর নিরাপত্তার মাধ্যমে গাজীপুরের কাশিমপুর কারাগারে থেকে নারায়ণগঞ্জ আদালতে আনা হয়েছে।
পরে নুর হোসেন অবৈধ অস্ত্র আইনের মামলায় নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ মোহাম্মদ আনিসুর রহমানের আদালতে হাজিরা দেন। বিশেষ ট্রাইব্যুনাল ৩/১৫ ।
নারায়ণগঞ্জ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) এড. ওয়াজেদ আলী খোকন জানান, সিদ্ধিরগঞ্জ থানার অবৈধ অস্ত্র মামলায় আলোচিত সাত খুনের প্রধান আসামি নুর হোসেন আদালতে হাজিরা দিয়েছেন।
তিনি আরোও বলেন, এই মামলার অপর দুই আসামি শাহাজাহান ও সানাউল্লাহ পলাতক রয়েছেন । পলাতক দুই আসামিকে পরবর্তী তারিখের মধ্যে হাজির হওয়ার জন্য আদেশ দেন বিচারক ।
হাজিরা শেষে নুর হোসনকে আবারো কঠোর নিরাপত্তায় গাজীপুরের কাশিমপুর কারাগারে পাঠানো হয়।
প্রসঙ্গত, ২০১৪ সালে নারায়ণগঞ্জে ৭ খুনের পর ভারতে পালিয়ে যায় মামলার প্রধান আসামি নূর হোসেন। তাকে দেশে ফিরিয়ে আনার পর সিদ্ধিরগঞ্জের তার বাড়ি থেকে বেশ কয়েকটি অস্ত্র ও গুলি উদ্ধার করে আইনশৃঙ্খলা বাহিনী।
এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় তার বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে পুলিশ। এছাড়াও তার বিরুদ্ধে মাদক, সন্ত্রাস ও চাঁদাবাজিসহ বেশ কয়েকটি মামলা দায়ের করা হয়।






Related News

Comments are Closed