Main Menu

দেশপ্রেম সাথে নিযয়ে কাজ করতে চাই। পুলিশ সুপার

নারায়নগঞ্জ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জে স্থায়ী অস্থায়ী মিলিয়ে লোকের সংখ্যা প্রায় ৯০ লাখের মতো। আর পুলিশ মাত্র ২১শ। এই ২১শ পুলিশ সদস্য দিয়ে এত লোকের সেবা করা সত্যি কস্টকর। তারপরও সেটা করে যাচ্ছে আমার মনে হয় আল্লাহর রহমত আর আপাদের জনপ্রতিনিধিদের সহায়তার কারণেই এটা সম্ভব হচ্ছে বলে মন্তব্য করেছেন নারায়নগঞ্জ পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম ।
রোববার (১ মার্চ) দুপুরে নারায়নগঞ্জের মাসদাইর পুলিশ লাইনসে জেলা পুলিশের আয়োজনে পুলিশ মেমোরিয়াল ডে- এর আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।
পুলিশ সুপার বলেন, সততা ও দেশপ্রেম সাথে নিযয়ে কাজ করতে চাই। আমি এসেছি দুই মাস হবে। এই দুই মাসে কোথাও দেখিনি আমার পুলিশ সদস্যরা কারো প্রতি অবহেলা করেছে ।বা জনগনের প্রতি অবিচার করেছে আমি দেখেছি নারায়ণগঞ্জ জেলা পুলিশের প্রত্যেক সদস্য সবসময় কষ্ট করে। এর আগে আমি পার্শ্ববর্তী জেলায় সাড়ে তিন বছর কর্মরত ছিলাম। কিন্তু নারায়ণগঞ্জ জেলা পুলিশের এত কষ্ট করতে হয়, আমার মনে হয় না সারা বাংলাদেশে আর কোনো পুলিশ ইউনিটের সদস্যদের এত কষ্ট হয়। ডিএমপিতেও দেখিনি এত কষ্ট করতে হয়।
পুলিশ সুপার আরও বলেন, আমাদের খারাপ দিকটাই মানুষ বেশি প্রচার করে। আমি অনুরোধ জানাবো, সেই সাথে আমাদের কষ্টটাও দেখবেন। কষ্টটাও বলবেন। আমার পুলিশ সদস্যরা ঠিকমত ঘুমাতে পারে না। তারা দিনের মধ্যে মাত্র কয়েক ঘণ্টা ঘুমাতে পারেন। এই নারায়ণগঞ্জে আরও পুলিশ সদস্য বাড়ানো দরকার। আমি স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে কথা বলেছি। আপনারা যারা জনপ্রতিনিধি আছেন আপনারাও সংসদে এই কথাটা বলবেন। তাহলেই আমরা পুলিশ সদস্য পাবো। অন্তত আরও দুই হাজার সদস্য যাতে পাই। তাহলে আরও বেশি করে আপনাদের সেবা দিতে পারবো।
সভায় আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান, নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমান, নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন, জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্সের সভাপতি খালেদ হায়দার খান কাজল, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুল্লাহ আল মামুন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহাম্মদ নূরে আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী, র‌্যাব -১১ এর সহকারি পুলিশ সুপার মোস্তাফিজুর রহমানসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।






Related News

Comments are Closed