Main Menu

মতলবে দক্ষতা ও সচেতনতা শীর্ষক সেমিনার

মতলব প্রতিনিধি: মতলব দক্ষিণ উপজেলা প্রশাসনের আয়োজনে বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা শীর্ষক প্রেস ব্রিফিং ও সেমিনার অনুষ্ঠিত হয়েছে। গতকাল ২৭ ফেবরুয়ারি বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলা মিলনায়তনে অনুষ্ঠিত সেমিনারের সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক
প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের অর্থায়নে ও চাঁদপুর ইন্সটিটিউট অব মেরিন টেকনোলজি এবং জেলা কর্মসংস্থান ও জনশক্তি প্রশিক্ষণ ব্যুরো সহযোগিতায় সেমিনারে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ। অন্যনাদের মধ্যে বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) নুসরাত শারমিন, কর্মসংস্থান ও জনশক্তি প্রশিক্ষণ ব্যুরো সহকারি পরিচালক মোঃ ফখরুল আলম, ভাইস চেয়ারম্যান মোঃ মুবিন সুজন, অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ, উপজেলা আ’লীগের সাবেক সহ সভাপতি দেওয়ান রেজাউল করিম, জেলা আ’লীগের সদস্য আনিছুজ্জামান চৌধুরী, উপজেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসি বেগম রুনু প্রমুখ।
সেমিনারে রিসোর্স পার্সন হিসেবে মূল প্রবন্ধ উপস্থাপন করেন চাঁদপুর ইন্সটিটিউট অব মেরিন টেকনোলজির অধ্যক্ষ আলী আকবর। এ সময় রাজনৈতিক, জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, শিক্ষা প্রতিষ্ঠানে প্রধান, বিভিন্ন এনজিও সংস্থার প্রতিনিধি, সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।






Related News

Comments are Closed