Main Menu

বন্দরে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর আপত্তিকর ছবি ফেইজবুকে ভাইরালের ঘটনায় মামলা

শেখ আরিফ,নিউজ বন্দর| মামলা দায়েরের ২ ঘন্টার মধ্যে বন্দরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটুক্তিকারি বেয়াদব গালিব হাসনাত (২১) আটক করে পুলিশে সোর্পদ করেছে স্কুল কর্তৃপক্ষ। গত ২৫ ফেবরুয়ারি মঙ্গলবার বিকেলে তাকে আটক করে পুলিশে সোর্পদ করা হয়। এ ব্যাপারে উল্লেখিত শিক্ষা প্রতিষ্ঠানের অভিভাবক প্রতিনিধি ও সাবেক কদম রসুল পৌর যুবলীগ নেতা যুবলীগ নেতা জাকির হোসেন বাদী হয়ে তথ্য প্রযুক্তি আইনে বন্দর থানায় এ মামলা দায়ের করেন। যার মামলা নং- ৩২(২)২০।
জানা গেছে, হাজী সিরাজউদ্দিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হেলাল উদ্দিনের ছেলে গালিব হাসনাত (২১) গত ২৮ জানুয়ারী তার গালিব হাসনাত (বেয়াদব) নামক ফেইজবুক আইডি থেকে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর অপত্তিকর ছবি আপলোড করে ফেসবুক ভাইরাল করে জাতির পিতা ও প্রধানমন্ত্রীর সম্মানহানী করে। এ ঘটনায় গত ২৪ ফেব্রæয়ারী সোমবার সকালে উল্লেখিত শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মীরা স্কুল ঘেরাও করে বিক্ষোভ প্রদর্শন করে। এ ঘটনায় বিদ্যালয় কর্তৃপক্ষ বাদী হয়ে বন্দর থানায় আইসিটি আইনে মামলা দায়ের করে।
এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনর্চাজ রফিকুল ইসলাম জানিয়েছে, স্কুল কর্তৃপক্ষ কটুক্তিকারি গালিব হাসনাতকে আটক করে বন্দর থানায় সোর্পদ করেছে। এ ব্যাপারে বন্দর থানায় তথ্য প্রযুক্তি আইনে মামলা দায়েরে করা হয়েছে। আমরা আটককৃতর বিরুদ্ধে আইনগত ব্যবস্থান গ্রহন করছি।






Related News

Comments are Closed