Main Menu

বন্দরে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর আপত্তিকর ছবি ফেইজবুকে ভাইরালের ঘটনায় মামলা

শেখ আরিফ,নিউজ বন্দর| মামলা দায়েরের ২ ঘন্টার মধ্যে বন্দরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটুক্তিকারি বেয়াদব গালিব হাসনাত (২১) আটক করে পুলিশে সোর্পদ করেছে স্কুল কর্তৃপক্ষ। গত ২৫ ফেবরুয়ারি মঙ্গলবার বিকেলে তাকে আটক করে পুলিশে সোর্পদ করা হয়। এ ব্যাপারে উল্লেখিত শিক্ষা প্রতিষ্ঠানের অভিভাবক প্রতিনিধি ও সাবেক কদম রসুল পৌর যুবলীগ নেতা যুবলীগ নেতা জাকির হোসেন বাদী হয়ে তথ্য প্রযুক্তি আইনে বন্দর থানায় এ মামলা দায়ের করেন। যার মামলা নং- ৩২(২)২০।
জানা গেছে, হাজী সিরাজউদ্দিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হেলাল উদ্দিনের ছেলে গালিব হাসনাত (২১) গত ২৮ জানুয়ারী তার গালিব হাসনাত (বেয়াদব) নামক ফেইজবুক আইডি থেকে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর অপত্তিকর ছবি আপলোড করে ফেসবুক ভাইরাল করে জাতির পিতা ও প্রধানমন্ত্রীর সম্মানহানী করে। এ ঘটনায় গত ২৪ ফেব্রæয়ারী সোমবার সকালে উল্লেখিত শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মীরা স্কুল ঘেরাও করে বিক্ষোভ প্রদর্শন করে। এ ঘটনায় বিদ্যালয় কর্তৃপক্ষ বাদী হয়ে বন্দর থানায় আইসিটি আইনে মামলা দায়ের করে।
এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনর্চাজ রফিকুল ইসলাম জানিয়েছে, স্কুল কর্তৃপক্ষ কটুক্তিকারি গালিব হাসনাতকে আটক করে বন্দর থানায় সোর্পদ করেছে। এ ব্যাপারে বন্দর থানায় তথ্য প্রযুক্তি আইনে মামলা দায়েরে করা হয়েছে। আমরা আটককৃতর বিরুদ্ধে আইনগত ব্যবস্থান গ্রহন করছি।






Related News

পিএসএসকেজিকেইউ এর খাবার সামগ্রী বিতরণ সফল ভাবে সম্পন্ন

তানিয়া আক্তার তনু,সাভার ঢাকাঃ প্রতিভা সাহিত্য সংস্কৃতি ক্রীড়া ও গণমাধ্যম কল্যাণ ইউনিটি’র (পিএসএসকেজিকেইউ)উদ্যোগে গতকাল বৃহস্পতিবার দিনব্যপী ঢাকা জেলার সাভার উপজেলার সাভার,আশুলিয়া ও ইয়ারপুর ইউনিয়নের ১৫০টি দুস্থপরিবারে খাবার সামগ্রী পৌছে দিতে সফল হয়েছেন সংগঠনটির প্রতিষ্ঠাতা ও স্থায়ী পরিষদের চেয়ারম্যান জনাব মোঃমোস্তাফিজুর রহমান শ্রাবণ। এসময় তার সঙ্গে ছিলেন খাবার সামগ্রী বহনকারী ভ্যান চালক মোঃ আমিনুর রহমান ও মোঃসাজ্জাদ হোসেন। বর্তমান পরিস্থিতিতে একটি সাবান বিতরণ করার সময় পাঁচ-ছয়জন ব্যক্তি একসাথে হাত বাড়িয়ে ছবি তুলে স্যোশ্যালRead More

Comments are Closed