Main Menu

মতলবে শহিদ দিবসের চিত্রাংকন প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ

মতলব প্রতিনিধি: মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে মতলব দক্ষিণ উপজেলা প্রশাসনের আয়োজনে চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়েছে। গত ২১ ফ্রেবুয়ারি উপজেলা মিলনায়তনে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এএইচএম গিয়াস উদ্দিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ পুরষ্কার বিতরণ ক
এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক, সহকারী কমিশনার (ভূমি) নুসরাত শারমিন, বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব দেওয়ান রেজাউল করিম, আ’লীগ নেতা মোফাজ্জল হোসেন, কৃষি কর্মকর্তা দিলরুবা খানম, মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রহিম, ইউআরসি ইন্সট্রাক্টর রাশেদা আক্তার রোজী, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা সেলিনা আক্তার, সিনিয়র মৎস্য কর্মকর্তা ফারহানা আক্তার রুমা, রয়মনেন নেছা মহিলা ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ আফরোজা খাতুনসহ চিত্রাংকন প্রতিযোগিতায় অংশ গ্রহণকারী বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ উপস্থিত ছিলেন।
চিত্রাংকন প্রতিযোগিতার ক শাখায় (প্রথম শ্রেণি থেকে দ্বিতীয় শ্রেণি) প্রথম হয়েছে মতলব মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির ছাত্রী সাবিকুন নাহার মিম, দ্বিতীয় হয়েছে একই বিদ্যালয়ের ২য় শ্রেণি ছাত্রী নুসরাত জাহান, তৃতীয় হয়েছে মতলব ক্যামব্রিয়ান স্কুলের ২য় শ্রেণির ছাত্র মেহেদী হাসান। বিশেষ পুরষ্কার পেয়েছে মতলব মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পুনম চক্রবর্তী ও কচিঁ-কাচা প্রি-ক্যাডেট স্কুলের নার্সারীর ছাত্র অর্নব ভাওয়াল।
প্রতিযোগিতার খ শাখায় (তৃতীয় শ্রেণি থেকে পঞ্চম শ্রেণি) প্রথম হয়েছে কচিঁ-কাচা প্রি-ক্যাডেট স্কুলের ৫ম শ্রেণির ছাত্রী বৈশাখী ঘোষ শ্রæতি, দ্বিতীয় হয়েছে সুবর্ণ স্কুলের ৩য় শ্রেণির ছাত্র প্রিয়ন্ত সূত্রধর, তৃতীয় হয়েছে মতলব মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় ৪র্থ শ্রেণির ছাত্র প্রবাল। বিশেষ পুরষ্কার পেয়েছে মতলব ক্যামব্রিয়ান স্কুলের ৫ম শ্রেণির ছাত্রী সেতু ও মতলব মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্রী অরুনামা সাহা।






Related News

Comments are Closed