Main Menu

মতলবে সংবাদকর্মীর সাথে এসআই রুহুলের অশোভন আচরণ


মতলব প্রতিনিধি: ‘ভুক্তভোগী পরিবারের কাছ থেকে টাকা নিয়ে সঠিক কাজ না করার অভিযোগ এক পুলিশ সদস্যের বিরুদ্ধে’ শিরোনামে একটি সংবাদ প্রকাশ হওয়ায় সংবাদকর্মী আব্দুল মান্নান খানের সাথে আশোভন আচরণ করেন মতলব দক্ষিণ থানার এসআই রুহুল আমিন। গত ১৭ ফেব্রæয়ারি সকাল ১১টায় উপজেলার কাজলি সিনেমা হলের মোড়ে সোহাগের চায়ের দোকানে এ ঘটনা
আব্দুল মান্নান জানান, ওই ভুক্তভোগী পরিবারের সংবাদটি ওনার বিরুদ্ধে যাওয়ায় তিনি ঘটনার সময় আমাকে উদ্দেশ্য করে উপস্থিত লোকজনের সামনে সাংবাদিক পেশাকে নগন্য করে অশ্লীল অঙ্গভঙ্গি ও ভাষা ব্যবহার করে অশোভন আচরণ করেন। ওনার এমন আচরণ আমাকে যেমন হতবাক করেছে তেমনি ভাবে উপস্থিত জনগণের সামনে হেয় প্রতিপন্ন হয়েছি।
উপজেলায় কর্মরত জাতীয় ও স্থানীয় পত্রিকায় একাধিক সংবাদকর্মী বলেন, ওই পুলিশ কর্মকর্তার এ ধরনের আচরণ স্বাধীন সাংবাদিকতার জন্য হুমকি স্বরুপ। সংবাদকর্মী ও সংবাদপত্র নিয়ে হীন মন্তব্যের জন্য ওই পুলিশ কর্মকর্তার বিষয়ে উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবশ্যই ব্যবস্থা গ্রহণ করতে হবে।
এই নিয়ে মতলব দক্ষিণ থানার ওসি স্বপন কুমার আইচ বলেন, বিষয়টি আমার জানা ছিলো না। আমি তাঁকে (এসআই রুহুল আমিন) জিজ্ঞাসা করবো, সে কেন এমনটি করলো?






Related News

Comments are Closed