Main Menu

সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফারুকের মায়ের ইন্তেকাল

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি :সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: কামরুল ফারুকের মাতা হালিমা খাতুন ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি…………রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯১ বছর। সোমবার (১৭ ফেবরুয়ারি) দিবাগত রাত ৩ টায় তিনি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নি:শ^াস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি চার ছেলে ও দুই মেয়ে এবং নাতি-নাতনিসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছ
একই দিন দুপুরে হালিমা খাতুন বার্ধক্য জনিত কারণে অসুস্থ্য হয়ে পড়লে তাকে ওই হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার (১৮ ফেব্রæয়ারী) বাদ জোহর মরহুমার নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়।
হালিমা খাতুন ১৯৭১ সালের ২৫ মার্চে রাজারবাগ পুলিশ লাইনে পাকিস্তানী হানাদার বাহিনীর সাথে প্রথম প্রতিরোধ যুদ্ধে শাহাদাৎ বরণকারী বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিনের স্ত্রী।
সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) মো: রুবেল হাওলাদার ওসি কামরুল ফারুকের মায়ের মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ওসি কামরুল ফারুক বর্তমানে তার গ্রামের বাড়ি ময়মনসিংহের গফরগাঁও থানার লামাইকানে রয়েছেন। তিনি তার মায়ের জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন।






Related News

Comments are Closed