Main Menu

আমরা শত্রুকে আলিঙ্গন করতে জানি সাবদী কালী মন্দিরে সেলিম ওসমান

শেখ আরিফ,নিউজ বন্দরঃ বন্দরে শ্রী শ্রী রক্ষা কালী মন্দির এবং শ্রী শ্রী লোকনাথ ব্রক্ষচারী মন্দিরের উন্নয়ন পরিদর্শন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গত ৮ ফেব্রæয়ারী শনিবার বেলা ১২টায় বন্দরে সাবদীস্থ দিঘলদী এলাকায় এ সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে বীরমুক্তিযোদ্ধা আরহাজ¦ সেলিম ওসমান বলেন, আমি সব চেয়ে বেশি খুশি হয়েছি ভালোবাসার মধ্য দিয়ে দিপক এখানে একটি মন্দীর করার জন্য। মানুষ আসে মানুষের জন্য। অনেক মুসলমান লোকনাথকে ভালোবাসে। আবার অনেক হিন্দু সম্প্রদায়ের মানুষ পীর আউলিয়া মাজার জিয়ারত করতে আসে। মন্দিরের পাশে একটি রাস্তা আছে। আগামী ১ সপ্তাহের মধ্যে একটি ফান্ড থেকে এই রাস্তার কাজ দ্রæত করা হবে। বঙ্গবন্ধুর নামে সাবদীকে পর্যটন কেন্দ্র হিসেবে গড়ে তোলা হবে।

তিনি আরো বলেন,এই এলাকার মানুষ পবিত্র। কার তারা এখানে ফুল চাষ করে। আমি চেয়ারম্যানদের অনুরোধ করব এখানে একটি ফুলের মেলা করার জন্য। সাবদীকে পর্যটন কেন্দ্র করতে আমি আপ্রান চেষ্টা করব। অনেকে ঢাকা থেকে এখানে ঘুরতে আসে। আমরা ঝগড়া করব না। আমরা শত্রæকে আলিঙ্গন করতে জানি। আপনারা জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। নদীর পাড়ে অনেক জায়গা দখল করা হয়েছে। ওই সব জায়গাকে অচিরেই দখলমুক্ত করা হবে। যত বড় সমস্যা হোক এক সাথে বসে সমাধারন করলে কোন সমস্যা থাকবে না।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নারায়ণগঞ্জ জেলার সভাপতি শ্রী দিপক কুমার সাহা সভাপতিত্বে আলোচনা সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের নারায়নগঞ্জ মহানগরের সাধারন সম্পাদক শিখর সরকার সিপন।

আলোচনা সভায় বক্তব্য রাখেন, মহানগর আওয়ামীলীগের সাধারন স্পাদক বাবু অ্যাডঃ খোকন সাহা, বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ¦ এম.এ রশীদ, জেলা পরিষদের সদস্য আবু জাহর, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান সানাউল্ল্যাহ সানু, মহিলা ভাইস-চেয়ারম্যান সালিমা হোসেন শান্তা, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ দেলোয়ার হোসেন প্রধান প্রমুখ।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহাম্মেদ, মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাকসুদ হোসেন, কলাগাছিয়া ইউনিয়ন জাতীয়পার্টির সভাপতি মোঃ বাচ্চু মিয়া, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আলহাজ¦ মঞ্জুর হাসান মঞ্জু, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান জামান প্রধান,সংরক্ষিত মহিলা মেম্বার মাসুদা বেগম প্রমুখ।






Related News

Comments are Closed