Main Menu

আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জমিতে নির্মান কাজের অভিযোগ

নারায়ণগঞ্জ প্রতিনিধি :সিদ্ধিরগঞ্জে ভূমি মন্ত্রনালয় কর্মকর্তা, কর্মচারী বহুমূখী সমবায় সমিতি লিমিটেডের বিরুদ্ধে উচ্চ আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে বিরোধপূর্ণ অন্যের জমিতে নির্মান কাজের অভিযোগ উঠেছে। সিদ্ধিরগঞ্জের আটি এলাকার মৃত আশরাফ আলীর ছেলে মো: জালাল উদ্দিনের মালিকানাধীন একটি জমিতে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে এ কাজ চালাচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। তবে গত দুই মাস আগে থানায় অভিযোগ দায়ের করলেও পুলিশ কোন ব্যবস্থা না নেয়ায় বাদী হতাশায় রয়েছে।
অভিযোগ সূত্রে জানা যায়, সিদ্ধিরগঞ্জের আটি মৌজাস্থিত রাস্তার প্লট নং-২০১ তে জালাল উদ্দিনের ১০ শতাংশ জমি রয়েছে। এই জমি নিয়ে উক্ত বিবাদীদের সাথে দীর্ঘদিন ধরে আদালতে মামলা-মোকদ্দমা (এল এ কেইস নং-৫/২০০০-২০০১) চলমান রয়েছে। এছাড়া মহামান্য হাইকোর্টে রিট পিটিশন মামলা নং-৭৫৮১/১৪ দায়ের করিলে মহামান্য হাইকোর্ট উক্ত জমিতে স্থিতি অবস্থা বজায় রাখার জন্য নির্দেশ দেন। সম্প্রতি বিবাদীগন মহামান্য হাইকোর্টের আদেশ অমান্য করিয়া উক্ত জমিতে কাজ চালাইয়া যাইতেছে। এ ব্যাপারে বিবাদীদের বাধা-নিষেধ করিলে উল্টো বাদীকে বড় ধরনের ক্ষয়-ক্ষতি করিবে বলেও হুমকি প্রদান করে বলেও অভিযোগ রয়েছে।
এ ব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানায়, ওই জমিতে কাজ করার খবর পেয়ে তাদেরকে থানায় ডেকে জিজ্ঞাসাবাদ করেছি। তারা বলেছে যে, জমিটি তাদের। কিন্তু এ জমিতে মামলা-মোকদ্দমা কিংবা আদালতের নিষেধাজ্ঞা রয়েছে কিনা আমার জানা নেই। যদি এ সংক্রান্ত কাগজপত্র কারো কাছে থাকে তবে অবশ্যই ব্যবস্থা নেয়া হবে।






Related News

Comments are Closed