Main Menu

মাদকের সাথে পুলিশের কোন সখ্যতা নাই পুলিশ সুপার জায়েদুল আলম

স্টাফ রিপোর্টার :নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম, পিপিএম-বার বলেছেন, নারায়ণগঞ্জ জেলা পুলিশ মাদকের সঙ্গে সম্পৃক্ত হবে না। কাউকে মাদকের সঙ্গে সম্পৃক্ত হতে দিবে না। কোন মাদক ব্যবসায়ী ও মাদকাসক্তকে ছাড় দেয়া হবে না। পুলিশও যদি মাদকের সঙ্গে সম্পৃক্ত থাকে তবে তাকেও ছাড় দেয়া হবে না। কোন সন্ত্রাসীকেও সন্ত্রাসী কর্মকান্ড করতে দেয়া হবে না। সন্ত্রাসীর সঙ্গে কোন পুলিশের সখ্যতা থাকবে না। সন্ত্রাসীদেরও ছাড় দেয়া হবে না। যদি মাদকের সাথে কোন পুলিশ সদস্য সম্পৃক্ত থাকে তবে হয় তারা থাকবে, নয় আমি থাকবো।
শনিবার (২৫ জানুয়ারী) বিকেলে সিদ্ধিরগঞ্জ থানার সম্মেলন কক্ষে মুজিব বর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার এবং পুলিশই জনতা, জনতাই পুলিশ এ ¯েø¬াগানকে সামনে রেখে ওপেন হাউজ ডে ও কমিউনিটি পুলিশিং এর মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তবে তিনি এ সব কথা বলেন। এসময় সিদ্ধিরগঞ্জের ১০টি ওয়ার্ড থেকে আগত কমিউনিটি পুলিশিং কমিটির নেতৃবৃন্ধ তাদের এলাকার বিভিন্ন সমস্যা নিয়ে মতামত উপস্থাপন করেন। তাদের বক্তব্য শুনে পুলিশ সুপার সেসব সমস্যাগুলো সমাধানে আশ্বস্থ্য করেন।
এসময় জায়েদুল আলম বলেন, শতভাগ নিষ্ঠার সাথে পুলিশ জনগনের জন্য কাজ করবে। আপনাদেরকেও সম্মীলিতভাবে পুলিশের পাশে দাড়াতে হবে। সবাই মিলে মিশে কাজ করলে অপরাধীরা সমাজে টিকতে পারবে না। আমার দরজা আপনাদের সকলের জন্য খোলা রয়েছে, যখনই কোন সমস্যায় পরবেন আগে থানার ওসিকে জানাবেন অথবা সার্কেলকে জানাবেন। তারা যদি ব্যবস্থা না নেয় আমি ব্যবস্থা গ্রহণ করবো। সিদ্ধিরগঞ্জের ১০টি ওয়ার্ডের জন্য ১০জন এসআই এবং ১০জন এএসআইকে নিযুক্ত করা হবে। আপনারা আপনাদের ওয়ার্ডের জন্য নির্ধারিত এসআই এবং এএসআইকে ডাকলেই সহজে সমস্য সমাধান হবে।
এছাড়াও তিনি শিমরাইল-আদমজী-চাষাড়া সড়কের যানজট সম্পর্কে বলেন, ব্যাটারী চালিত ইজিবাইক এবং অটোরিক্সা শুধু নারায়ণগঞ্জের সমস্য না। এটি সারা বাংলাদেশের একই সমস্যা। ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক এবং নারায়ণগঞ্জ লিংক রোড এবং নারায়ণগঞ্জ-পাগলা-ঢাকা সড়ক ছাড়া আর কোন রাস্তাতেই কোন ট্রাফিক নাই, যার কারণে অন্যান্য রাস্তাগুলোতে যানজট সৃষ্টি হয়। আপনারা প্রত্যেকটি ওয়ার্ডের কাউন্সিলর এবং কমিউনিটি পুলিশিং কমিটির পক্ষ থেকে শিমরাইল-আদমজী সড়কের কয়েকটি পয়েন্টে কিছু লোকজন নিয়োজিত করেন। খেয়াল রাখবেন যেন তারা আবার চাঁদাবাজীতে নিয়োজিত না হয়। আমাদের পুলিশ তাদেরকে সহযোগিতা করবে, তাহলে হয়তো যানজট কিছুটা কমে যাবে।
সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুকের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মো: মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া, থানা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি মো: শাহ আলম ও সাধারন সম্পাদক তাজিম বাবু। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো: আজিজুল হক, পরিদর্শক (অপারেশন) রুবেল হাওলাদার, ১নং ওয়ার্ড কাউন্সিলর ওমর ফারুক, ৪নং ওয়ার্ড কাউন্সিরল আরিফুল হক হাসান, নারায়ণগঞ্জ সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শাহজাহান ভুইয়া জুলহাস, থানা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক আমিনুল হক রাজু, বাংলাদেশ ট্রাক-কাভার্ডভ্যান মালিক সমিতি সাইলো শাখার সভাপতি আনিসুর রহমান ও আন্ত: জিলা ট্রাক চালক ইউনিয়ন সাইলো শাখার সভাপতি কবির হোসেন প্রমুখ।






Related News

Comments are Closed