Main Menu

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অবৈধ স্থাপনা উচ্ছেদে সওজ’র অভিযান

প্রতিনিধি :ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড় থেকে যাত্রাবাড়ী পর্যন্ত মহাসড়কে গড়ে উঠা অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান চালিয়েছে নারায়ণগঞ্জ সড়ক ও জনপথ অধিদপ্তর (সওজ)। শনিবার (২৫ জানুয়ারী) সকালে শিমরাইল মোড় থেকে সওজ এ উচ্ছেদ অভিযান চালায়। উচ্ছেদ অভিযানে সড়ক ও জনপথের সম্পতি ও আইন কর্মকর্তা মো: মাহাবুবুর রহমান ফারুকী নির্বাহী ম্যাজিষ্ট্রেটের দায়িত্ব পালন করনে ।
এসময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শিমরাইল মোড়, মৌচাক বাস স্ট্যান্ড, সানারপাড় বাস স্ট্যান্ড এবং সাইনবোর্ড এলাকায় অবৈধভাবে গড়ে উঠা স্থাপনা বোল্ডোজার এবং বেকো দিয়ে গুড়িয়ে দেয়া হয়।
নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো: মাহাবুবুর রহমান ফারুকী জানায়, সকাল থেকে মহাসড়কের দু’পাশে অবৈধভাবে গড়ে উঠা স্থাপনা উচ্ছেদে সারাদিন ব্যাপী অভিযান পরিচালনা করা হয়েছে। অভিযানে বিপুল সংখ্যক অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। এ অভিযানটি তিন দিন পর্যন্ত চলবে।
এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী জাহাঙ্গীর আলম, উপ-সহকারী প্রকৌশলী কাফি হোসেন, ফিরোজ আলম, সোলাইমান কবির রাজন, ইমরান আহাম্মেদ, হাবিবুর রহমান, সার্ভেয়ার সাইফুল ইসলাম, হুমায়ুন কবির, দেওয়ান মো: সোহাগসহ আইন শৃঙ্খলা বাহিনীর বিপুল সংখ্যককর্মী প্রমূখ ।






Related News

Comments are Closed