Main Menu

গাঁজাসহ জামাই-শ্বাশুড়ী গ্রেফতার


নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পাঁচ কেজি গাঁজাসহ জামাই-শ্বাশুড়ী গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো, কুমিল্লা জেলার সদর কোতয়ালী মডেল থানার শাসনগাছা পালপাড়া ‘স’ মিলস এলাকার ইউনুস মিয়ার ছেলে মহাসীন (২৮), মৃত বাহার মিয়ার স্ত্রী ফাতেমা বেগম আলোনী (৪২)। শনিবার (২৫ জানুয়ারী) দুপুরে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ তাদেরকে মাদক মামলায় আদালতে প্রেরণ করেছে।
এরআগে গত শুক্রবার (২৪ জানুয়ারী) দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে সিদ্ধিরগঞ্জের সাইলোগেট এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। তারা সম্পর্কে জামাই-শ্বাশুড়ী।
সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: কামরুল ফারুক জানায়, শুক্রবার দুপুরে সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আব্দুর রাজ্জাক সঙ্গীয় ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে সাইলগেট এলাকায় অভিযান চালিয়ে পাঁচ কেজি গাঁজাসহ দুইজনকে গ্রেফতার করা হয়েছে। তারা কুমিল্লা থেকে গাঁজার চালান এনে নারায়ণগঞ্জের বিভিন্ন থানা এলাকায় সরবরাহ করে আসছিল। ওইদিনও তারা একটি চালান এনে চিটাগাং রোডে নেমে সাইলোগেট হয়ে শীতলক্ষ্যা নদী পাড় হয়ে বন্দর যাচ্ছিল। পথিমধ্যে তাকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে শনিবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।






Related News

Comments are Closed