Main Menu

আলোকিত মতলব এর দ্বিতীয় বর্ষপূর্তিতে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান উদযাপিত

মমিনুল ইসলামঃচাঁদপুর জেলার  মতলব উত্তরে স্বেচ্ছাসেবী সংগঠন আলোকিত মতলবের দ্বিতীয় বছর পূর্তি উপলক্ষে আলোচনা সভা ও জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান উদযাপিত হয়েছে।
বৃহস্পতিবার (২৩ জানুয়ারী) ফতেপুর পশ্চিম ইউনিয়ন পরিষদ মাঠে বর্ণাঢ্য এ আয়োজন করে আলোকিত মতলব।
আলোকিত মতলব এর এডমিন সোহাগ মৃধার সভাপতিত্বে ও এডমিন তানজিল আহমেদের সঞ্চালনয় প্রধান অতিথির বক্তব্য রাখেন, ফতেপুর পশ্চিম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নূর মোহাম্মদ।
তিনি বলেন, যুবসমাজই পারবে অসচেতনতার অন্ধকার জনপথ থেকে আলোমুখী করাতে। আমাদেরও আশা বাংলার প্রতিটা গ্রাম, মহল্লায়, ইউনিয়ন, শহর-বন্দরে এভাবেই যুবশক্তির সংগঠন গড়ে উঠুক। কেননা, মাদকের নীল ছোবল থেকে যুবসমাজকে বাঁচাতে হলে বড়দের এগিয়ে আসতে হবে।
নতুন প্রজন্ম গড়তে উঠতি বয়সের যুবকদেরকে সামাজিক কাজে অংশগ্রহণ নিশ্চিত করাতে হবে। তরুনদের সঠিক তদারকির মাধ্যমে জাতির শ্রেষ্ঠ সম্পদে পরিণত করতে হবে। তাহলেই আমাদের সোনার বাংলার চারপাশ ভরে উঠবে ভালবাসায়। যেমনটি এ সংগঠনটি করে চলেছে বিনা স্বার্থে।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সমাজসেবক শহিদুল দেওয়ান, আব্বাছ খান, আবু মুসা, এবায়দুল বেপারী।
এ সময় উপস্থিত ছিলেন আলোকিত মতলবের এডমিন রায়হান মাহমুদ, দ্বীন ইসলাম, ডা. জসিম, মুদাছির আহমেদ, পারভেজ, ফরহাদ মিয়াজী, কাজী রফিক। মডারেটর সজিব, ফাহিম, রেজওয়ান ডালিয়া, ফারজানা শীলা, রোজী, হাসান। সদস্য মাসুদ, তুহিন, বায়েজীদ শাহ, শাকিল, নূরে আলম পাটোয়ারী।
বর্ণাঢ্য বর্ষপূর্তির আয়োজনে ছিল কেককাটা, অতিথিদের শুভেচ্ছা বিনিময়, মতবিনিময়, আলোচনা সভা ও সাংস্কৃতিক সন্ধ্যা। স্কুলের শিক্ষার্থীদের জন্য কুইজ প্রতিযোগীতার আয়োজন ও ৭টি সামাজিক সংগঠনকে বিভিন্ন ক্যাটাগরিতে সম্মাননা স্মারক প্রদান করা হয়।






Related News

Comments are Closed