Main Menu

নারায়ণগঞ্জে নিখোজের তিনদিন পর পুকুর থেকে দুই শিশুর লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ জিলার সিদ্ধিরগঞ্জ থানার বার্মাষ্টান্ড এলাকায় নিখোঁজের তিনদিন পর পুকুর থেকে শামীম (৮) ও মনির (৭) নামে দুই শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।গতকাল সোমবার সকাল দশ টায় বার্মাষ্টান্ড কবরস্থান পুকুর থেকে লাশ দুটি উদ্ধার করা হয়।

উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে পাঠানো হয়
নিহত শামীম রংপুর জেলার গঙ্গাচরা থানার পাইখান চওরা খোলা এলাকার রবিউল আলমের ছেলে ও মনির একই এলাকার আব্দুল জাব্বারের ছেলে। নিহতরা তাদের পরিবারের সঙ্গে সিদ্ধিরগঞ্জের এসও রোড এলাকার বাদশা মিয়ার বাড়িতে ভাড়া থাকতো।

তাদের দুজনের পিতা ইজিবাইক চালক। প্রতক্ষ্যদর্শীরা জানান, সোমবার সকালে সিদ্ধিরগঞ্জের বার্মান্টান্ড কবরস্থানের পাশের পুকুরে লাশ দুটি ভাসতে দেখে এলাকাবাসী। পুলিশকে খবর দিলে সিদ্ধিরগঞ্জ থানার উপ পরিদর্শক হাফিজুর রহমান লাশ দুটি উদ্ধার করেন।

পরিবারের সূত্রে জানা যায়, গত ১০ জানুয়ারি থেকে শামীম ও মনিরকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। ছেলেদের খুঁজে না পেয়ে ১১ জানুয়ারি উভয়ের পিতা সিদ্ধিরগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার (ওসি) কামরুল ফারুক জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তবে শিশু দুটির শরীরে কোন আঘাতের চিহ্ন দেখা যায়নি। ধারণা করা যায়, পুকুরে গোসল করতে গিয়ে কোনোভাবে তাদের মৃত্যু হতে পারে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর বাকিটা জানা যাবে।






Related News

Comments are Closed