Main Menu

সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকায় ৫ হাজার পিস ইয়াবা উদ্ধার গ্রেফতার- ১

প্রতিনিধি: নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানা এলাকার মিজমিজি কান্দাপাড়া এলাকা থেকে চিহ্নিত মাদক ব্যবসায়ী সুমনকে (৩১) গ্রেফতার করেছে। জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ক্রেতা সেজে তাকে অটক কওে জেলা গোয়েন্দা পুলিশ এ সময় তার কাছ থেকে ৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

শনিবার (৪ জানুয়ারি) রাত ১০টায় সিদ্ধিরগঞ্জের মিজমিজি কান্দাপাড়া এলাকা থেকে মাদক ব্যবসায়ী সুমনকে গ্রেফতার করে জেলা গোয়েন্দা পুলিশ। গ্রেফতার কৃত সুমন মিজমিজি কান্দাপাড়া এলাকার নূরুল ইসলামের ছেলে।

ডিবি পুলিশ সূত্রে জানা যায় এলাকায় ইয়াবা ব্যবসায়ী হিসেবেই সুমনকে এলাকার সবাই চেনে। সুমন পাইকারি ইয়াবা ব্যবসায়ী, সংবাদ পেয়ে নারায়ণগঞ্জ গোয়েন্দা পুলিশ ক্রেতা সেজে । ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমানের নেতৃত্বে সিদ্ধিরগঞ্জে অভিযান চালায়। ডিবির টিম সুমনকে ধরতে কৌশল অবলম্বন করে। টাকা দিয়ে সুমনের কাছ থেকে এক হাজার ইয়াবা ক্রয় করার জন্য বলা হয়। টাকা পেয়ে সুমন ইয়াবা নিয়ে আসলে তাকে হাতেনাতে ধরে ডিবি পুলিশ। পরে তাকে নিয়ে তার বাড়িতে অভিযান চালিয়ে আরও ৪ হাজার ইয়াবা উদ্ধার করে।

এসআই মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ক্রেতা সেজে ইয়াবা ব্যবসায়ী সুমনকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে মাদক আইনে মামলার প্রস্তুুতি চলছে।






Related News

Comments are Closed