Main Menu

সিদ্ধিরগঞ্জের সিআইখোলায় গ্যাস বিস্ফোরণে একই পরিবারের তিনজন দগ্ধ

প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে রান্নাঘরে জমে থাকা গ্যাস বিস্ফোরণে একই পরিবারের তিনজন দগ্ধ হয়েছেন। দগ্ধদের গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হযয়েছে।

বৃহস্পতিবার (০২ জানুয়ারি) ভোর সাড়ে ৫টার দিকে সিদ্ধিরগঞ্জের পাইনাদী সিআইখোলার ছয়তলা ভবনের দোতলায় এ ঘটনা ঘটে। দগ্ধরা হলেন কবির (৬৭) স্ত্রী রেখা বেগম (৫৩) মেয়ে সুফিয়া (৩০)।

এলাকাবাসি জানায়, পাইনাদী সিআইখোলা এলাকার ইতালি ভবনের দোতলার একটি ফ্যাটে পরিবার নিয়ে বসবাস করেন কবির । বৃহস্পতিবার ভোরে চুলা জ্বালানোর জন্য ম্যাচের কাঠি জ্বালালে বিকট শব্দে বিস্ফোরণ হয়। এতে রান্নাঘরসহ তিন রুমেই আগুন ধরে যায়। সেই সঙ্গে বাসার সব আসবাবপত্র পুড়ে যায়।

এ অবস্থা দেখে এলাকাবাসি ছুটে এসে আগুন নেভায়। দগ্ধ অবস্থায় কবির ও তার স্ত্রী রেখা বেগম এবং মেয়ে সুফিয়াকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠায়।

আদমজী ইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. শাহজাহান জানায় ধারণা করা হচ্ছে গ্যাসের চুলার গোড়ায় পাইপে লিকেজ ছিল কিংবা চুলা বন্ধ না করেই ঘুমিয়ে পড়েছিল তারা। দরজা-জানালা বন্ধ থাকায় ঘড়ে গ্যাস জমে যায়। ভোরে চুলা জ্বালাতেই বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে পুরো বাসার জিনিসপত্র পুরে পরিবারের তিনজন দগ্ধ হন। ফায়ার সার্ভিস পৌঁছার আগেই আগুন নিভিয়ে ফেলেছে এলাকাবাসি ।






Related News

Comments are Closed