Main Menu

মতলব দক্ষিণে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বই বিতরণ প্রতিটি শিার্থীকে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের বিষয়ে জানাতে হবে …..নুরুল আমিন রুহুল এমপি


মতলব প্রতিনিধি: চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য এড. নুরুল আমিন রুহুল বলেন, আওয়ামী সরকার নতুন বছরের প্রথম দিন শিার্থীদের মাঝে নতুন বই তুলে দিয়েছে। প্রতিটি শিার্থীকে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের বিষয়ে জানাতে হবে। এ জন্য শিকদের আরো অন্তরিক হতে হবে। জ্ঞান অর্জনের সাথে সাথে দেশপ্রেমিক হতে হবে। গতকাল ১ জানুয়ারি মতলব দক্ষিণ উপজেলার মতলব সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে বই বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হকের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এএইচএম গিয়াস উদ্দিন, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক বিএইচ কবির আহম্মদ। আরো বক্তব্য রাখেন মতলব পৌর মেয়র আওলাদ হোসেন লিটন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসি আক্তার রুনু, থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ, মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রহিম খান প্রমুখ। অনুষ্ঠান যৌথভাবে পরিচালনা করেন মতলব সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোঃ জাভেদ হোসেন ও ইমরান হোসেন খান। পরে তিনি মতলবগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে বই বিতরণ করেন। এসময় উপজেলা আ’লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।






Related News

Comments are Closed