Main Menu

সন্ত্রাসীদের আগুনে ৩টি বসত ঘর পুড়ে ভস্মীভূত ॥ ৪ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি


সোনারগাঁ প্রতিনিধিঃ সোনারগাঁয়ে সেরাজুল ইসলাম নামের এক ব্যক্তির ৩টি বসত ঘর আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে সন্ত্রাসীরা । এতে ঘরে থাকা আসবাপত্র , জমির কাগজ পত্রসহ সব পুড়ে ভস্মীভূত হয়ে ৪ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবী বাড়ির মালিকের। শুক্রবার সকাল ৮টার দিকে সাদিপুর ইউনিয়নের কোড্ডাবাড়ী গ্রামের এই ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করেন।
এলাকাবাসী জানান, সেরাজুল ইসলামের ছেলে রাজিব ও তার ছোট ভাইসহ কয়েকজন মিলে র্দীঘদিন ধরে বাড়িতে জামদানি শাড়ির কাজ করেন। গত মঙ্গলবার রাতে বাইশটেংঙ্গী গ্রামের আফতাব উদ্দিনের ছেলে জাকির হোসেনসহ কয়েকজন মিলে জোরপূর্বক কয়েকটি জামদানি শাড়ি কেটে মালামাল ভাংচুর করে। এসময় জাকির হোসেনকে আটক করে পুলিশের কাছে সোর্পদ করেন। পরে স্থানীয় বিচারকরা মিমাংসা করার শর্তে জাকিরকে ছাড়িয়ে নেন। এ ঘটনার জের ধরে শুক্রবার সকাল ৮ টার দিকে জাকিরের নেতৃত্বে শাহাজালাল, ছাদু, আনার হোসেন , আলামিন, শহিদুল্লাহসহ ৭/৮ একটি সন্ত্রাসী দল দেশীয় অস্ত্রসজ্জে সজ্জিত হয়ে সেরাজুল ইসলামের ৩টি ঘরে পেট্রোল ঢেলে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে। এতে ঘরে থাকা সকল মালামাল পুড়ে ভস্মীভূত হয়েছে। এ ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করেন।
সেরাজুল ইসলাম জানান, আমার ৩টি বসত ঘরসহ সকল মালামাল আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে । এখন জাকির গ্রুপের ভয়ে স্ত্রী সন্তান নিয়ে এলাকা ছেড়ে পালিয়ে বেড়াচ্ছি। মেয়ে এস.এস.সি পরিক্ষার্থী । তার ভয়ে স্কুলে যেতে পারছে না ।
ইউ,পি সদস্য রাসিদা আক্তার জানান, জাকির হোসেনের সন্ত্রাসী কর্মকান্ডে অতিষ্ঠ এলাকাবাসী । তার বিরুদ্ধে কেউ প্রতিবাদ করলে হামলাসহ নানা ভাবে হয়রানী করেন।
তালতলা তদন্ত কেন্দ্রের ইনচাজ আহসান উল্লা জানান, আগুনের ঘটনা শুনে সাথে সাথে পুলিশ পাঠিয়েছি । সন্ত্রাসী করে কেউ পার পাবে না । তদন্ত করে দ্রুত আসামিদের গ্রেফতার করা হবে।






Related News

Comments are Closed