Main Menu

আজকের মতলব পত্রিকার সম্পাদকের পিতার ইন্তেকাল

মতলব প্রতিনিধি: জাতীয় সাপ্তাহিক আজকের মতলব পত্রিকার প্রকাশক ও সম্পাদক জয়নাল আবেদীন প্রধানের পিতা মোঃ ছিদ্দিকুর রহমান প্রধান ২৪ ডিসেম্বর বার্ধক্য জনিত কারণে ইন্তেকাল করেন (ইন্না লিলাহে……রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল একশত ছয় বছর। মরহুমের জানাজার নামাজ আজ ২৫ ডিসেম্বর সকাল ১০টায় মতলব উত্তর উপজেলার চর লক্ষীপুর গ্রামের ঈদগাঁ মাঠে অনুষ্ঠিত হবে। উক্ত জানাজায় সকল ধর্মপ্রাণ মুসল্লি ও আত্মীয়-স্বজনকে অংশ গ্রহণের জন্য অনুরোধ জানিয়েছেন মরহুমের বড় ছেলে আব্দুল লতিফ প্রধান।
পারিবারিক সূত্রে জানা যায়, মোঃ ছিদ্দিকুর রহমান পাঁচ ওয়াক্ত নামাজ বাড়ির মসজিদে গিয়ে পড়তেন। ওনার মৃত্যুর দিন সকালে তিনি কিছুটা শরীরিক অসুস্থতা বোধ করলে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। এখানেই বিকাল ৩টায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, পাঁচ ছেলে, তিন মেয়েসহ অসংখ্যা আত্মীয়-স্বজন রেখে গেছেন।
এদিকে আজকের মতলব পত্রিকার সম্পাদকের পিতার মৃত্যুতে গভীর শোক প্রকার করেছে মতলব প্রেসকাবের সভাপতি গোলাম সারওয়ার সেলিম ও সাধারণ সম্পাদক শ্যামল চন্দ্র দাসসহ কাবের নেতৃবৃন্দ। এক শোক বার্তায় শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।






Related News

Comments are Closed