Main Menu

মতলব উত্তরে কম্বল বিতরণ

মমিনুল ইসলামঃচাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাড. নূরুল আমিন রুহুল বলেছেন, নৌকা মার্কার মানুষ দুুঃখী মানুষের দুঃখ কষ্ট বোঝে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের আমলে শীতবস্ত্রের অভাবে কাউকে দুঃখ কষ্ট ভোগ করতে হবে না। আওয়ামী লীগের নেতাকর্মীরা সারাদেশে শীতবস্ত্র বিতরণ করছে এবং তা অব্যাহত থাকবে। তিনি রোববার (৮ডিসেম্বর) উপজেলা পরিষদ প্রঙ্গনে মতলব উত্তরের সকল ইউনিয়নের অসহায়, গরীব ও দুস্থ শীতার্তদের মাঝে কম্বল বিতরণকালে এসব কথা বলেন।
তিনি আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর সোনার বাংলা বাস্তবায়ন তথা উন্নত বাংলাদেশ গড়ার অঙ্গিকার নিয়েছেন প্রধানমন্ত্রী। বঙ্গবন্ধুর সোনার বাংলা বাস্তবায়ন তথা উন্নত বাংলাদেশ গড়তে বাংলাদেশের প্রত্যেক মানুষের পেটের ভাত, পরনের কাপড়, মাথা গোঁজার ঠাই, সকলের জন্য শিক্ষা ও চিকিৎসা নিশ্চিত করার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন।
রুহুল বলেন, শীতার্ত দরিদ্রদের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উপহার এসব শীতবস্ত্র। বাংলাদেশের দুঃখী মানুষের জন্য মায়ের মমতা ঘেরা যার মন, শীতার্তদের জন্য যাঁর ব্যথা, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের হুকুম দিয়েছেন শীতার্ত মানুষের পাশে দাঁড়াতে। ৬০ বছরের বেশি বৃদ্ধ দরিদ্র, যাদের গরম কাপড় নেই, প্রতিবন্ধী, বিধবা, স্বামী পরিত্যক্তা মহিলাদের শীতের বস্ত্র বিতরণ করার হুকুম দিয়েছেন তিনি। এসময় উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তারের সভাপতিত্বে ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আওরঙ্গজেব এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শহিদুল্লাহ মাস্টার, সিরাজুল ইসলাম লস্কর, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. মনোয়ার হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা আক্তার, মেঘনা ধনাগোদা সেচ প্রকল্পের পানি ব্যবস্থাপনা এসোসিয়েশনের সাধারণ সম্পাদক সরকার মো. আলাউদ্দিন, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক জিএম ফারুক, ছেংগারচর পৌর আওয়ামীলীগের সভাপতি হাসান কাইয়ুম চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক অ্যাড. মহসিন মিয়া মানিক’সহ নেতৃবৃন্দ।






Related News

Comments are Closed