Main Menu

প্রধানমন্ত্রী খেলা বান্ধব -বস্ত্র ও পাট মন্ত্রী গাজী

জাতীয় কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক ও ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বলেছেন, জাতীয় কাবাডির জন্য তেমন কোন জায়গা নেই। সেক্ষেত্রে নারায়ণগঞ্জ একটি গুরুত্বপূর্ণ শহর এখানে একটি আন্তর্জাতিক ভেন্যু (স্থান) করা সম্ভব।

এর কারণে নারায়ণগঞ্জে আলাদা পরিচয়ে পরিচিত হতে পারে। কাবডি জাতীয় খেলা, এটা নারায়ণগঞ্জবাসী ধারণ করুক এটাই চাই। কাবাডি ফেডারেশন সাধারণ সম্পাদক হিসাবে আপনাদের কাছে দাবি করছি, আন্তজার্তিক কাবাডি খেলার আয়োজন হলে আমরা যেন নারায়ণগঞ্জে করতে পারি।

শনিবার (২৩ নভেম্বর) বিকালে ফতুল্লা ওসমানী পৌর স্টেডিয়ামে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষ্যে মুজিববর্ষ জাতীয় স্কুল কাবাডি (বালক-বালিকা) প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। জেলা পুলিশের আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আগামী বছর মুজিববর্ষ পালিত হবে। সে বছর সকল উপজেলায় ১০ টি ছেলে ও ১০ টি মেয়ে স্কুল নিয়ে প্রতিযোগিতা অনুষ্ঠান হবে। এটা তার একটি প্রস্তুতিমূলক খেলা। কাবাডি একটি বাংলাদেশের জাতীয় খেলা এই খেলাকে বঙ্গবন্ধু শেখ মুজিবর তিনি জাতীয় করণ করে ছিলেন।

ভারপ্রাপ্ত পুলিশ সুপার মনিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের মন্ত্রী গোলাম দস্তগীর গাজী, বীরপ্রতীক, এমপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান, সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের ঢাকা রেঞ্জ ডিআইজি হাবিবুর রহমান।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, জেলা প্রশাসক জসিম উদ্দিন






Related News

Comments are Closed