Main Menu

লিটন হত্যার আরেক আসামী গাজীপুর থেকে গ্রেফতার

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ঃ নিখোঁজের ৭ মাস পর গত ৯ নভেম্বর সিটি গ্রæপের বালুর মাঠ থেকে লিটন মিয়ার কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় লিটন হত্যা মামলার আরেক আসামী আনোয়ার হোসেনকে গাজীপুর থেকে মঙ্গলবার রাতে গ্রেফতার করেছে রূপগঞ্জ থানা পুলিশ।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই নাজিমউদ্দিন জানান, জমি নিয়ে লিটনের শশুর বাড়ির লোকজনদের সাথে দীর্ঘদিন ধরে লিটনের বিরোধ চলছিলো। এরই জের ধরে ৭ মাস আগে তার শশুর বাড়ির লোকজন প্রথমে লিটনকে অপহরন করে। পরে হত্যা করে লাশ গুম করে ফেলে। পরে লিটনের স্ত্রী রূপগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন। পরে মামলার সূত্র ধরে প্রযুক্তির মাধ্যমে ঢাকার কেরানীগঞ্জ থেকে আসামী মুসাকে গ্রেফতার করা হয়। তার স্বীকারোক্তি অনুযায়ী চনপাড়া এলাকার সিটি গ্রæপের ভরাটকৃত বালুরমাঠ থেকে ৭ মাস পর লিটনের দেহবাশেষ (কঙ্কাল) উদ্ধার করা হয়।
এ ঘটনায় মামলার অন্যতম আরেক আসামী আনোয়ার হোসেনকে গাজীপুর জেলার কালিয়াকৈর থানার ঢং ঢং মিল রোড এলাকার বজলু মিয়ার বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আনোয়ার হোসেন জেলা জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাছে ১৬৪ ধারা জবানবন্দিতে হত্যার দ্বায় স্বীকার করেন। গ্রেফতারকৃত আনোয়ার হোসেন যশোহর জেলার কোতোয়ালী থানার ভেচপাড়া তালতলা মোড় এলাকার আকরাম খানের ছেলে।###






Related News

Comments are Closed