Main Menu

রূপগঞ্জে গার্মেন্ট কর্মীকে গণধর্ষণ গ্রেফতার – ২

রূপগঞ্জে এক গার্মেন্ট কর্মীকে গণধর্ষণের অভিযোগে দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতরা হল – গোলাকান্দাইল মধ্যপাড়া এলাকার ইমান উল্লাহ মীরের ছেলে ইমরান (২৮) ও পূর্বপাড়া এলাকার মৃত রমজানের ছেলে মোঃ সবুজ (২৩)। এ ঘটনায় শুক্রবার (১৫ নভেম্বর) বিকেলে ভুক্তভোগী ওই নারী বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন। এর আগে বৃহস্পতিবার (১৪ নভেম্বর) উপজেলার গোলাকান্দাইল এলাকায় এ ঘটনা ঘটে।

মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগী ওই নারী একই এলাকায় স্বামী ও তিন সন্তান নিয়ে ভাড়ায় বসবাস করে আসছে। বৃহস্পতিবার ভোর ৫টায় নামাজ পড়ে ভুক্তভোগী ওই নারী গার্মেন্টে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে রওনা হয়। সে গোলাকান্দাইল হাটের পূর্বপাশে একটি গ্যারেজের সামনে আসার পর আগে থেকে ওৎপেতে থাকা ইমরান ও সবুজ তাকে আটক করে এবং গলায় চাপাতি ও ছুরি ধরে একটি কলা বাগানে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়। তাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে পথচারী দুই মহিলা তাকে উদ্ধার করে বাড়িতে পৌঁছে দেয়।

এদিকে, এ ঘটনায় ভুলতা ফাঁড়িতে অভিযোগ দিলে রাতেই পুলিশ গোলাকান্দাইল মাজহারুল ইসলামের বাড়ির পাশ থেকে অভিযুক্তদের আটক করেন।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহমুদুল হাসান জানান, এ ঘটনায় শুক্রবার বিকেলে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে এবং এ ঘটনায় রাতেই দুইজনকে গ্রেফতার করা হয়।






Related News

Comments are Closed