Main Menu

খালেদা জিয়ার শারীরিক অবস্থা নিয়ে বিএনপি রাজনীতি করছে -সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি :আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা নিয়ে গঠিত মেডিকেল বোর্ডের বক্তব্যের সাথে বিএনপি’র বক্তব্যর মিল নেই। খালেদা জিয়ার শারীরিক অবস্থা নিয়ে বিএনপি রাজনীতি করছে। তিনি বলেন খালেদা জিয়া শারীরিক অবস্থার এমন কোনো অবনতি হয়নি যে তাকে বিদেশ পাঠাতে হবে। মেডিকেল বোর্ডে খালেদা জিয়ার পছন্দের ডাক্তার রয়েছে। সেই মেডিকেল বোর্ডের সদস্যরা বলছেন খালেদা জিয়ার শারীরিক অবস্থা ভালো আছেন এবং সুচিকিৎসা পাচ্ছেন।
শনিবার (২ নভেম্বর) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকায় নতুন সড়ক পর্হিন নিরাপত্তা আইণ বাস্তবায়ন হওয়া সড়ক পরিবহন আইন এর বিআরটিএ’র কার্যক্রম পরিদর্শনে এসে এসব কথা বলেন মন্ত্রী ওবায়দুল কাদের বলেন। গণমাধ্যামকর্মীদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, নির্বাচন যদি সুস্থ সুন্দর না হতো মির্জা ফখরুলসহ বিএনপি কেন নির্বাচনে অংশগ্রহণ করেছে। বর্তমান সংসদকে অবৈধ বলা হয় বিএনপি সংসদে যোগ দেওয়া ৭ সংসদ সদস্য অবৈধ। তিনি বলেন, বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে নেতাকর্মীদের চাঙ্গা রাখতে গলাবাজি করছে। বিএনপি বারবার আন্দোলনের ডাক দেওয়ার পরও জনগণ সাড়া না দেওয়ায় আন্দোলনে ব্যর্থ নেতৃত্বে ব্যর্থ হয়ে তারা এখন নালিশ করছে মানুষের কাছে। এটি বিএনপি’র একটি রোগে পরিণত হয়েছে নালিশ করা।
মন্ত্রী আরো বলেন, সারাদেশে তৃণমূল পর্যায়ে শুদ্ধি অভিযান চলছে। এরইমধ্যে জেলা পর্যায়ে ও তৃণমূল পর্যায়ে ভূমিদস্যু মাদক ব্যবসায়ী সন্ত্রাসী-চাঁদাবাজদের তালিকা তৈরি করা হয়েছে। পর্যায়ক্রমে তাদেরকে আইনের আওতায় আনা হবে। নতুন সড়ক পরিবহন আইন পুরোপুরি বাস্তবায়িত হলে দুর্ঘটনা কমে যাবে ও সড়কে শৃঙ্খলা ফিরে আসবে। তিনি বলেন, পহেলা নভেম্বর থেকে কার্যকর করা হয়েছে। তিনি বলেন, সড়ক পরিবহন আইন কার্যকর করার জন্য সারাদেশ সচেতনতামূলক প্রচারণা চালানো হচ্ছে। আগামী সাতদিন এই সচেতনতামূলক প্রচারণা চালানো হবে। এ সময় কোন পরিবহনের বিরুদ্ধে মামলা দায়ের না করার জন্য তিনি বলা হয়েছে।
এ সময় মন্ত্রীর সাথে ছিলেন বিআরটিএর চেয়ারম্যান ড. আহসানুল করিম, অতিরিক্ত আইজিপি ব্যারিস্টার মাহবুবুর রহমান, নারায়ণগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ জসিম উদ্দিন, পুলিশ সুপার মোঃ হারুন অর রশিদসহ বিআরটিএর ঊর্ধ্বতন কর্মকর্তারা।






Related News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.