Main Menu

মতলবে জাহাঙ্গীর হত্যার বিচারের দাবীতে এলাকাবাসীর বিক্ষোভ মিছিল

মতলব প্রতিনিধি: মতলব দক্ষিণের নারায়ণপুর ইউনিয়নের জোড়পুল বাজার এলাকায় জাহাঙ্গীর হত্যার বিচারের দাবিতে গতকাল ২৭ অক্টোবর রবিবার সকালে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচী পালন করেছে এলাকাবাসী।
সরেজমিনে জানা যায়, বিক্ষুব্ধ গ্রামবাসী ঐ দিন সকালে জোড়পুল বাজার হতে কাশিমপুর দিঘীড়পাড় এলাকা পর্যন্ত বিক্ষোভ মিছিল প্রদর্শন করেন। বিক্ষোভ মিছিল শেষে জাহাঙ্গীর হত্যায় আটক লিটন প্রধানীয়া ও তার স্ত্রী পারুল বেগমের ফাঁসির দাবীতে রাস্তার দু’পাশে দাঁড়িয়ে মানববন্ধন কর্মসূচী পালন করেন।
বিক্ষুব্ধ এলাকাবাসী বলেন, লিটনের ঘরের পাশেই জাহাঙ্গীরের মৃতদেহ পাওয়া গেছে। তাদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক ছিল এবং বন্ধুত্বের সুবাধে জাহাঙ্গীর লিটনের ঘরে প্রায়শই আসা যাওয়া করতো। লিটনের স্ত্রীর সাথে জাহাঙ্গীরের পরকীয়া সম্পর্ক থাকার কারণে লিটন জাহাঙ্গীরকে হত্যা করেছে।
নিহতের স্ত্রী আসমা বেগম, লিটনের কাছ থেকে টাকার তাগাদা করার কারণেই আমার স্বামীকে হত্যা করা হয়েছে। আমার স্বামীর অবর্তমানে আমি চার সন্তান নিয়ে এখন কিভাবে বেঁচে খেয়ে থাকবো। প্রশাসনের কাছে আমি আমার স্বামীর হত্যার বিচার চাই ও খুনি লিটনের ফাঁসি চাই।
ওসি স্বপন কুমার আইচ বলেন, এ ঘটনায় নিহতের স্ত্রী আসমা বেগম বাদী হয়ে মামলা করেছে। আটককৃত মোঃ লিটন প্রধানীয়া ও তার স্ত্রী পারুল বেগমকে ২৭ অক্টোবর রবিবার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।
উল্লেখ্য, মতলব দক্ষিণের নারায়নপুর ইউনিয়নের কাশিমপুর গ্রামে আম্বিয়া প্রধানীয়া বাড়ী থেকে গত শনিবার সকালে মোঃ জাহাঙ্গীর (৪০) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ সময় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ মোঃ লিটন (৪২) ও তার স্ত্রী পারুল বেগম (৩৬) কে আটক করেছিল।






Related News

পিএসএসকেজিকেইউ এর খাবার সামগ্রী বিতরণ সফল ভাবে সম্পন্ন

তানিয়া আক্তার তনু,সাভার ঢাকাঃ প্রতিভা সাহিত্য সংস্কৃতি ক্রীড়া ও গণমাধ্যম কল্যাণ ইউনিটি’র (পিএসএসকেজিকেইউ)উদ্যোগে গতকাল বৃহস্পতিবার দিনব্যপী ঢাকা জেলার সাভার উপজেলার সাভার,আশুলিয়া ও ইয়ারপুর ইউনিয়নের ১৫০টি দুস্থপরিবারে খাবার সামগ্রী পৌছে দিতে সফল হয়েছেন সংগঠনটির প্রতিষ্ঠাতা ও স্থায়ী পরিষদের চেয়ারম্যান জনাব মোঃমোস্তাফিজুর রহমান শ্রাবণ। এসময় তার সঙ্গে ছিলেন খাবার সামগ্রী বহনকারী ভ্যান চালক মোঃ আমিনুর রহমান ও মোঃসাজ্জাদ হোসেন। বর্তমান পরিস্থিতিতে একটি সাবান বিতরণ করার সময় পাঁচ-ছয়জন ব্যক্তি একসাথে হাত বাড়িয়ে ছবি তুলে স্যোশ্যালRead More

Comments are Closed