Main Menu

রূপগঞ্জে মধ্যরাতে এক কোটি ২৫ লাখ টাকা ও ইয়াবা উদ্ধারসহ আটক-৩

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে একটি বাড়িতে অভিযান পরিচালনা করে নগদ এক কোটি ২৫ লাখ টাকা ও দুই হাজার পিছ ইয়াবা ট্যাবলেটসহ তিন জনকে আটক করেছে পুলিশ। বুধবার (০২ অক্টোবর) ভোরে উপজেলার তারাব পৌরসভার রসুলপুর এলাকায় অভিযান পরিচালনা করে টাকা ও ইয়াবা উদ্ধারসহ তিন জনকে আটক করে। আটকরা হলো, রসুলপুর এলাকার ইউনুছ মুধার ছেলে জামাল হোসেন, মোস্তফা কামাল ও প্রতিবেশী মানিক মিয়া।
রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান জানান, পুলিশের কাছে সংবাদ ছিলো রসুলপুর এলাকার একটি বাড়িতে বিপুল পরিমাণ টাকাসহ ইয়াবা ট্যাবলেট রয়েছে। আর ওই সংবাদের ভিত্তিত্বে জেলা পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদের নেতৃত্বে পুলিশ মধ্য রাতে রসুলপুর এলাকার ওই বাড়িতে অভিযান পরিচালনা শুরু করেন। অভিযানকালে দুই হাজার পিছ ইয়াবা ও টাঙ্কের মধ্যে রাখা এক কোটি ২৫ লাখ টাকা উদ্ধার করা হয়। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে বাড়ির মালিক জামাল হোসেন, মোস্তফা কামাল ও প্রতিবেশী মানিক মিয়াকে আটক করা হয়।
ওসি আরো জানান, জামাল হোসেন ও মোস্তফা কামালের বাড়ি বরিশাল জেলার উজিরপুর থানার ধাসুরা এলাকায়। আট বছর আগে তারা রসুলপুর এলাকায় জমি ক্রয় করে বাড়ি নির্মাণ করেন। তারা অবৈধ কয়েল কারখানা ও গরুর খামারের আড়ালে পাইকারী ইয়াবা ট্যাবলেটের ব্যবসা করে আসছিলো। শুধু তাই নয়, চার তলা বিশিষ্ট বাড়িসহ ৩টি বাড়ি রয়েছে তাদের। এ ব্যপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান ওসি।
পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদ বলেন, আটক ব্যক্তি টাকার বৈধ উৎস এবং এত টাকা কোথা থেকে এনেছে সে তথ্য দিতে পারেনি। রাতে একটি বড় ইয়াবার চালান আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ইয়াবা ও নগদ ১ কোটি ২৫ লক্ষ টাকা সহ একজনকে আটক করা হয়েছে, তার বিরুদ্ধে মাদক মামলা হবে।
তিনি আরো বলেন, সে যে বলেছে ওয়েল ফ্যক্টরীর ব্যবসা করে কিন্তু সেটিরও কোন বৈধ কাগজপত্র নেই আর এটির মাধ্যমে সে পরিবেশ দূষণ করছে। তাকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হবে আর তার বিরুদ্ধে আমরা মানি লন্ডারিংয়ের মামলাও করতে পারবো। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। ইয়াবা সম্রাট থেকে শুরু করে কোন অপরাধীকে ছাড় দেয়া হবেনা।






Related News

Comments are Closed