Main Menu

মতলব দক্ষিণে অ্যাডভোকেট কামরুল ইসলামের জানাজা অনুষ্ঠিত

মতলব প্রতিনিধি: মতলবের কৃতিসন্তান, বিশিষ্ট আইনজীবী, রাজনীতিবিদ, ক্রিড়া সংগঠক, সমাজসেবক অ্যাডভোকেট কামরুল ইসলামের দ্বিতীয় নামাজে জানাজা গতকাল ৩০ সেপ্টেম্বর সকাল সাড়ে ১১টা মতলব দক্ষিণ উপজেলার মতলব জেবি সরকারি পাইলট হাই স্কুল মাঠে অনুষ্ঠিত হয়।
নামাজ পূর্ব স্মরণ সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এএইচএম গিয়াস উদ্দিন ,মতলব পৌরসভার মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ আওলাদ হোসেন লিটন,জেলা কৃষকলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন প্রধান,জেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক আক্তার হোসেন মাঝি, মতলব উত্তর উপজেলা জাতীয় পার্টির আহবায়ক মু. আবদুল কাইউম খান, উপজেলা বিএনপি’র সভাপতি এমদাদ হোসেন খান, জেলা বিএনপি’র সদস্য সাবেক মেয়র এনামূল হক বাদল, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি দেওয়ান রেজাউল করিম, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান সফিকুল ইসলাম সাগর প্রমুখ ।
সভা পরিচালনা করেন পৌর বিএনপির সভাপতি শোয়েব আহমেদ সরকার। জানাজার নামাজে ইমামতি করেন মতলব বাজার শাহী জামে মসজিদের পেশ ইমাম হযরত মাওলানা আলহাজ্ব কবির আহমেদ। জানাজার নামাজে বিপুল সংখ্যক আওয়ামীলীগ, বিএনপি, জাতীয় পার্টিসহ বিভিন্ন সামাজিক রাজনৈতিক নেতৃবৃন্দ অংশ গ্রহন করেন। নামাজ শেষে উপজেলা ও পৌর বিএনপি’র পক্ষ থেকে মরহুমের কফিনে দলীয় পতাকা ও পুস্পস্তবক অর্পন করা হয়।
এদিকে মতলবগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও বোয়ালীয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা তাদের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতির মৃত্যুতে দোয়া ও মুনাজাত করেন। মরহুম অ্যাডভোকেট কামরুল ইসলাম এ দুটি শিক্ষা প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সভাপতি ছিলেন।
অপরদিকে মরহুম অ্যাডভোকেট কামরুল ইসলাম মতলব দক্ষিণের ঐতিয্যবাহী ক্রিড়া সংগঠন আল-আমীন ক্রীড়াচক্রের দীর্ঘ দিনের সভাপতি ছিলেন। তার মৃত্যুতে সংগঠনের সাধারণ সম্পাদক এসএম সেলিমসহ সকল কর্মকর্তা ও সদস্যবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন। আরো শোক প্রকাশ করেছেন মতলব সুর্যমুখি কচি-কাঁচার মেলার সভাপতি মাকসুদুল হক বাবলু,সাধারণ সম্পাদক মোঃ মোফাজ্জল হোসেনসহ সকল কর্মকর্তা ও সদস্যবৃন্দ। তিনি এ সংগঠনের উপদেষ্ঠা পরিসদের সদস্য ছিলেন।
পরে মতলব উত্তর উপজেলার রায়পুর ইসলামাবাদ কবরস্থান মাঠে তৃতীয় নামাজে জানাজা শেষে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
উল্লেখ্য, চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি, জেলা জজ আদালতের সাবেক পিপি, চাঁদপুর জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি, অবিভক্ত মতলব উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি, মতলব দক্ষিণের ঐতিহ্যবাহী ক্রিড়া সংগঠন আল-আমীন ক্রীড়াচক্রের দীর্ঘ দিনের সভাপতি অ্যাডভোকেট কামরুল ইসলাম গত ২৯ সেপ্টেম্বর রাত সাড়ে ১২ টায় ঢাকার এ্যাপোলো হাসপাতালে ইন্তেকাল করেন।






Related News

Comments are Closed