Main Menu

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার-১৩

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে ৩৫’বোতল ফেন্সিডিল, ১’কেজি দুইশ গ্রাম গাঁজা ও ১’শ ৭০’পিছ ইয়াবা ট্যাবলেট এবং ওয়ারেন্টভুক্ত পলাতক ৩’জন আসামীসহ ১৩’জনকে গ্রেফতার। গত শনিবার দিবাগত রাতে সিদ্ধিরগঞ্জ থানার বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। গতকাল রোববার ধৃতদের আদালতে প্রেরণ করলে আদালত তাদের জেলহাজতে পাঠায়।
থানা পুলিশ সূত্রে জানা যায়, গত শনিবার দিবাগত রাতে থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৫’শ গ্রাম গাঁজাসহ মৃত মকবুল হোসেনের ছেলে জালাল মিয়া (৩৮), ১’শ পিছ ইয়াবা ট্যাবলেটসহ একরামুল আলী আকনের ছেলে কবির (৫৫), নুর মিয়ার ছেলে সুমন (৩৫), আদর আলীর ছেলে সফিউল্লাহ (৩৩), আবুল কালামের ছেলে সাইফুল ইসলাম আজম (৪২), ২০’পিছ ইয়াবাসহ মৃত আজিজের ছেলে সবুজ (২২), ১০’পিছ ইয়াবাসহ হারুনুর রশিদের ছেলে শহিদুল ইসলাম (২৮), ২০’পিছ ইয়াবাসহ মৃত আবুল হোসেনের ছেলে রাজু (২৩), ২০’পিছ ইয়াবাসহ মৃত আওলাদের ছেলে মিনহাজুল (২২), ৩৫’বোতল ফেন্সিডিল ও ৭’শ গ্রাম গাঁজাসহ আব্দুস সামাদের ছেলে হারুন মোল্লা (৪৫)কে গ্রেফতার করা হয়। এছাড়াও ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামী আব্দুর রাজ্জাকের ছেলে উজ্জল (২৯), জব্বার হোসেনের ছেলে ইমন হোসেন ও মৃত আ: রবের ছেলে হাবিবুর রহমান ওরফে সাগরকে গ্রেফতার করে।
সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: কামরুল ফারুক গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানায়, মাদক, সন্ত্রাস ও অপরাধ কর্মকান্ডের বিরুদ্ধে আমরা সোচ্চার রয়েছি। অপরাধি যেই হউক না কেন কোন ছাড় নেই, সকলকে আইনের আওতায় আনা হবে। আমাদের অভিযান অব্যাহত আছে থাকবে। #######






Related News

Comments are Closed