Main Menu

মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল

মতলব উত্তর প্রতিনিধি:সম্প্রতি একটি বেসরকারি টিভি চ্যানেলে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের উদ্যোগে বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল করা হয়।

গতকাল শুক্রবার (২০ সেপ্টেম্বর) মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রার্থী মোঃ সাইফুল সরকারের নেতৃত্বে উপজেলা কমপ্লেক্স চত্বরের সামনে থেকে একটি মিছিল বের করা হয় মিছিল শেষে ছেংগারচর পৌর ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়ে প্রতিবাদ সমাবেশ করা হয়।

ছেংগারচর পৌর ছাত্রলীগ নেতা মমিনুল ইসলামের সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন ছেংগারচর পৌর যুবলীগ নেতা বজলুল গনি, উপজেলা ছাত্রলীগ নেতা সাইফুল সরকার ছেংগারচর পৌর ৫ নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা ইমরান হোসেন, কলাকান্দা ইউনিয়ন ছাত্রলীগ নেতা তুহিন ।

মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর শ্রমিক লীগের নেতা সাত্তার,
ছেংগারচর পৌর ছাত্রলীগ নেতা কামরুজ্জামান, ছেংগারচর পৌর ৫ নং ওয়ার্ড যুবলীগ নেতা মোঃ সাগর, মোহাম্মদ নাসির মোল্লা, দুর্গাপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা সজীব দেওয়ান, ফতেপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা শামীম আহমেদ, ষাটনল ইউনিয়ন ছাত্রলীগ নেতা সজিব রায়, ছাত্রলীগ নেতা মাসুম রানা ছাত্রলীগ নেতা পারভেজ প্রধান প্রমুখ।






Related News

Comments are Closed