Main Menu

ভুলতা ফ্লাইওভার পরিদর্শন করেছেন সেতুমন্ত্রী

বাংলাদেশে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে ছাত্রলীগের নেতাদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হয়েছে যা বাংলাদেশে নজিরবিহীন বলে মন্তব্য করেছেন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

রোববার (১৫ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় ভুলতা ফ্লাইওভার পরিদর্শন করতে এসে গণমাধ্যমকে দেয়া এক স্বাক্ষাৎকারে তিনি এ মন্তব্য করেন।

তিনি আরো বলেন, ‘শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে সাংগঠনিক ব্যবস্থা নিয়ে বাধ্যতামূলক এই দুইজনকে পদত্যাগ করানো হয়েছে। অনিয়ম দূর্নীতির বিরুদ্ধে সরকার জিরো টলারেন্স অবস্থানে আছে। অন্যায় অনিয়ম যেই করুক না কেন কাউকে ছাড় দেয়া হবে না।’

ছাত্রলীগ প্রসঙ্গে ওবায়দুল কাদের আরো জানান, মাননীয় প্রধানমন্ত্রী ও দলের সভাপতি শেখ হাসিনা নিজেই ছাত্রলীগের বর্তমান পরিস্থিতি পর্যবেক্ষণ ও দেখভাল করছেন। ছাত্রলীগের পরবর্তী সম্মেলন সম্পন্ন করতে ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদককে প্রধানমন্ত্রীর দায়িত্ব দিয়েছেন। তাদের মাধ্যমেই সম্মেলন করে কমিটি গঠন করা হবে।

এরআগে সেতুমন্ত্রী নবিনির্মিত ভুলতা ফ্লাইওভারের বিভিন্ন অংশ ঘুরে দেখেন। ফ্লাইওভার প্রসঙ্গে মন্ত্রী ওবায়দুল কাদের বলেন, ৩শ’৭৫ কোটি টাকা ব্যয়ে চার লেনবিশিষ্ট ভুলতা ফ্লাইওভার নির্মাণ করা হয়েছে। যানজট নিরসন ও জনদুর্ভোগ কমাতে আনুষ্ঠানিক উদ্বোধনের আগেই যান চলাচলের জন্য খুলে দেয়া হয়েছে। প্রধানমন্ত্রী সময় সুযোগ মতো যে কোন সময় ভিডিও কনফারেন্সের মাধ্যমে এটি উদ্বোধন করবেন বলে জানান মন্ত্রী ওবায়দুল কাদের।

মন্ত্রীর পরিদর্শনকালে এ সময় উপস্থিত ছিলেন ভুলতা ফ্লাইওভারের নির্মাণ প্রকল্পের পরিচালক গোলাম হায়দার রিয়াদ, জেলা পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদ, রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মমতাজ বেগমসহ জেলা পুলিশ প্রশাসন ও উপজেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা।






Related News

Comments are Closed