Main Menu

মতলব দক্ষিনে মাদ্রাসা ছাত্রের হত্যার ঘটনায় আরো একজন আটক ।


মতলব প্রতিনিধি: মতলব দক্ষিণ উপজেলার নায়েরগাঁও উত্তর ইউনিয়নের নন্দীখোলা সিনিয়র ফাজিল মাদ্রাসার ছাত্র সোহেল রানা হত্যা মামলায় মেহেদী (১৮) নামে আরো একজনকে গতকাল ২৫ আগস্ট রবিবার ভোরে আটক করেছে থানা পুলিশ। এ ঘটনায় ইতোপূর্বে আরো দুই জনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলো- মেহেদী (১৮), রুবেল হোসেন (১৭) ও বন্ধু ফরহাদ হোসেন খলু (১৮)। মেহেদীর পিতা মৃত ধনু মিয়া। তারা একই বাড়ীর বাসিন্দা।
মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ বলেন, এ হত্যা মামলার তদন্ত কাজ ও প্রয়োজনীয় তথ্যের ভিত্তিতে মেহেদী, রুবেল হোসেন ও ফরহাদ হোসেন খলুকে আটক করা হয়। এ ঘটনায় ঐ দিন আটককৃত মেহেদীকে কোর্টে প্রেরণ করা হয়েছে। অপর দুই আসামীকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে রিমান্ডের আবেদন করা হয়েছে। এদিকে মাদ্রাসার শিক্ষার্থী সোহেল রানা হত্যার ঘটনায় জড়িতদের ফাঁসির দাবি জানিয়েছেন তার পরিবারের সদস্যরা।
উল্লেখ্য, গত ১৯ আগস্ট সোমবার দুপুরে সোহেল রানা (১৭) এর মস্তকবিহীন লাশ পরিত্যক্ত নতুন বাড়ী সংলগ্ন পুকুর পাড় থেকে উদ্ধার করে পুলিশ। তাদের বাড়ী উপজেলার উত্তর পেয়ারীখোলা গ্রামে। তার পিতার নাম জমির হোসেন তালুকদার ও মাতা সামছুন নাহার। ৩ ভাই ও ১ বোনের মধ্যে সোহেল রানা দ্বিতীয়।






Related News

Comments are Closed