Main Menu

শোককে শক্তিতে রূপান্তরিত করে বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ সমাপ্ত করতে হবে —— অ্যাডভোকেট নুরুল আমিন রুহল এমপি


মতলব প্রতিনিধি: চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ্যাডভোকেট মো. নুরুল আমিন রুহুল বলেন, শোকাবহ আগস্ট বাঙ্গালী জাতীর জন্য একটি কলংকময় অধ্যায়। আমাদের জীবনে এই দিনটি যেমন কষ্টের তেমনি শোকের। তাই এ শোককে শক্তিতে রূপান্তরিত করে বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ সমাপ্ত করতে হবে। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশটিকে অর্থনৈতিকভাবে এগিয়ে নিতে আপনাদের সকলের সহযোগিতা প্রয়োজন।
২৪ আগস্ট বিকেলে মতলব দক্ষিণ উপজেলার নারায়ণপুর পশ্চিম বাজার সংলগ্ন বালুর মাঠে ৩নং খাদেরগাঁও ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়ার অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
এসময় এমপি আরও বলেন, বঙ্গবন্ধু জীবনের শেষ মুহুর্ত পর্যন্ত এই দেশ এবং দেশের মানুষের কল্যাণে কাজ করেছেন। শেখ হাসিনা বঙ্গবন্ধুর যোগ্য কন্যা হিসেবে জনগণের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।
তিনি আরও বলেন, বিএনপি জামাত সংঘবদ্ধ হয়ে শেখ হাসিনাসহ আওয়ামীলীগের নাম নিশানা মুছে ফেলতে বারবার হামলা করে আসছে। বিগত বিএনপি জামাত জোট সরকারের আমলে পুনরায় ২০০৪ সালে ২১ আগস্ট গ্রেনেড হামলা করেছে। কিন্তু আল্লাহর অশেষ রহমতে শেখ হাসিনা বেঁচে আছেন এদেশের অর্থনৈতিক মুক্তির জন্য।
খাদেরগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান সৈয়দ মঞ্জুর হোসেন রিপনের সভাপতিত্বে এবং ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম ঢালীর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক উপ-কমিটির সহ-সম্পাদক নির্মল গোস্বামী, মতলব দক্ষিণ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এএইচএম গিয়াসউদ্দিন, সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ, সহ-সভাপতি লিয়াকত হোসেন প্রধান, আনিছুজ্জামান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মো. মোফাজ্জল হোসেন, মতলব পোর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম সরকার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মবিন সুজন প্রধান, উপজেলা যুবলীগের আহ্বায়ক মো. জহির সরকার।
অন্যার মধ্যে বক্তব্য রাখেন, আওয়ামীলীগ নেতা সাখাওয়াত হোসেন প্রধান, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আল এমরান চৌধুরি, গোলাম মোস্তফা, শেখ ফজলুল করিম সেলিম, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক আকাশ হোসেন পবন, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রিয়াদুল আলম রিয়াদ, মতলব উপজেলা শিক্ষক নেতা মামুন মাস্টার, ৩নং খাদেরগাঁও ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক কাজী আব্দুল মান্নান, কাজী আবু সাইদ, যুবলীগ নেতা জামাল হোসেন পাটোয়ারি, নারায়ণপুর ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কাউছার আলম পান্না, ছাত্রলীগ নেতা উজ্জ্বল প্রমুখ।
এসময় উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সকল সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
আলোচনা সভা শেষে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন নারায়ণপুর সাহেব বাজার জামে মসজিদের খতিব মুফতি শহিদুল ইসলাম।






Related News

Comments are Closed