Main Menu

ছেংগারচর পৌর ছাত্রলীগের সভাপতি প্রার্থী মমিনের ব্যানার ছিঁড়ে ফেলেছে দুর্বৃত্তরা

মতলব উত্তর প্রতিনিধি:চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌর ছাত্রলীগের সভাপতি প্রার্থী মমিনুল ইসলাম এর ব্যানার ফেস্টুন ছিঁড়ে ফেলেছে দুর্বৃত্তরা।
বাঙালি জাতির অবিসংবাদিত নেতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে পৌর ছাত্রলীগের সভাপতি প্রার্থী মমিনুল ইসলাম অর্ধশতাধিক ব্যানার ও ফেস্টুন পৌর সভার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে এবং উপজেলার সম্মুখে লাগিয়েছিলেন। মমিনুল ইসলামের ব্যানারে বঙ্গবন্ধুর ছবি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি তারুণ্যের প্রতীক সজীব ওয়াজেদ জয়ের ছবি ছিল।
এছাড়াও চাঁদপুর ২ আসনের সংসদ সদস্য ঢাকা মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট মোঃ নুরুল আমিন রুহুল এবং মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এম এ কুদ্দুস এর ছবি সংবলিত ব্যানার ফেস্টুন গুলো করা হয়েছিল।
ওই ব্যানার ফেস্টুন গুলো ছিঁড়ে ফেলে দুর্বৃত্তরা । এছাড়াও বিভিন্ন স্থান থেকে ব্যানার ও ফেস্টুন গুলো রাতের আঁধারে চুরি করে নিয়ে যায়।
উল্লেখ্য মমিনুল ইসলাম মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের দফতর সম্পাদক হিসেবে সাংবাদিকতাও সামাজিক কর্মকান্ডে নিজেকে নিয়োজিত রেখেছেন।
এছাড়াও জাতির জনক বঙ্গবন্ধুর একজন সৈনিক হিসেবে প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে চাঁদপুর ২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ নুরুল আমিন রুহুল ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুসের হাতকে শক্তিশালী করার জন্য দীর্ঘদিন যাবৎ ছাত্রলীগের ভ্যান গার্ড হিসেবে কাজ করে যাচ্ছে।






Related News

Comments are Closed