Main Menu

নায়েরগাঁওয়ে নিহত শিক্ষার্থীর মস্তক উদ্বার ॥ আটক ১

মতলব প্রতিনিধি: মতলব দক্ষিণ উপজেলার নায়েরগাঁও উত্তর ইউনিয়নের নন্দীখোলা সিনিয়র ফাজিল মাদ্রাসার ছাত্র সোহেল রানা হত্যা মামলায় ফরহাদ হোসেন খলু (১৮) কে গতকাল ২০ আগস্ট মঙ্গলবার আটক করেছে থানা পুলিশ। আটককৃতের স্বীকারোক্তিমূলক জবান বন্দীতে নিহত সোহেলের মস্তক উদ্ধার করা হয়।
পুলিশ জানায়, মামলায় সংশ্লিষ্ট প্রয়োজনীয় তথ্য ও গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত ৪টার দিকে সোহেল রানা হত্যার সাথে জড়িত সন্দেহে এলাকা থেকে পুলিশ তাকে আটক করে। পরে তার স্বীকারোক্তিমূলক জবানবন্দীতে সোহেল রানা হত্যার সাথে জড়িত ও মস্তক পুকুরে ফেলে দেওয়ার কথা জানায়। পরে পুলিশ মঙ্গলবার যে পুকুর পাড় থেকে সোহেলের মস্তকবিহীন লাশ উদ্ধার করেছিল সেই পুকুর থেকেই আটককৃতের কথা মতো মস্তক উদ্ধার করা হয়।
একাধিক এলাকাবাসী জানান, হত্যাকান্ডটি অত্যন্ত হৃদয়বিদারক। আমরা এলাকাবাসী মস্তক উদ্ধার ও তার মৃত্যুতে স্তম্ভিত হয়ে পড়েছি। কেউ কাউকে এমনভাবে মারতে পারে না।
এদিকে সোমবার রাতেই নিহতের বড় ভাই সাইফুল ইসলাম সোহাগ বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। তিনি বলেন, আটককৃত ফরহাদ এলাকা সম্পর্কে আমার চাচাতো ভাই। একটি মোবাইলের জন্য আমার ভাইকে মেরে ফেললো। আমার পরিবারের এ হত্যার সাথে যারা জড়িত তাদের সুষ্ঠু বিচার চাই।
মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ বলেন, এ হত্যা মামলার তদন্ত কাজ ও প্রয়োজনীয় তথ্যের ভিত্তিতে ফরহাদ হোসেন ফলুকে আটক করা হয়। পরে তার স্বীকারোক্তিমূলক জবানবন্দীর ভিত্তিতে সোহেলের মস্তক উদ্ধার করা হয়। এর সাথে আরো কেউ জড়িত আছে কিনা তদন্তের স্বার্থে বলতে পারছি না।






Related News

Comments are Closed