Main Menu

মতলবে যুবকের আত্মহত্যার চেষ্টা, পছন্দের মেয়েকে বিয়ে করতে না পেরে।

মতলব প্রতিনিধি: পছন্দের মেয়েকে বিয়ে করার প্রস্তাবে পরিবারের সদস্যদের অনিহার কারণে বিষপানে আত্মহত্যার চেষ্টা চালিয়েছে আব্দুল মালেক (২১) নামের এক যুবক। গত ২০ আগষ্ট সন্ধ্যায় মূমুর্ষ অবস্থায় ওই যুবককে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে তার পরিবারের সদস্যরা।
হাসপাতাল ও পরিবার সূত্রে জানা, উপজেলার নারায়নপুর ইউনিয়নের নওগাঁও গ্রামের পাটোয়ারী বাড়ির মান্না পাটোয়ারীর ছেলে মালেক পার্শ¦বর্তী গ্রামের এক মেয়ের সাথে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলে আসছে। আর সেই সম্পর্কের জের ধরে ওই মেয়েকে বিয়ে করার প্রস্তাব নিয়ে যাওয়ার জন্য পরিবারের সদস্যদের বলে মালেক। কিন্তু তার পরিবারে এতে রাজি না হওয়ায় সে সকলের অগোচরে ঘরে থানা স্পিট পান করে আত্মহত্যার চেষ্টা চালায়। পরে পরিবারের সদস্যরা মূমুর্ষ অবস্থায় মালেককে মতলব হাসপাতালে নিয়ে আসে।
হাসপাতালের কর্ত্যবরত চিকিৎসক জানান, তাঁকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য চাঁদপুর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মতলবে স্বামীর অপকর্মের প্রতিবাদ করায় স্ত্রীকে জখম
মতলব প্রতিনিধি: স্বামীর অপকর্মের প্রতিবাদ করার সীমা (২৬) নামের এক গৃহবধূকে মারধর করে জখম করার অভিযোগ উঠেঠে স্বামী মাহিনউদ্দিনের বিরুদ্ধে। গত ২০ আগষ্ট সন্ধ্যায় মাথায় গুরুতর জখম নিয়ে ওই গৃহবধূকে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন প্রতিবেশীরা।
হাসপাতাল ও প্রতিবেশী সূত্রে জানা যায়, কুমিল্লা জেলার বরুড়া উপজেলার কান্দির গ্রামের তাজুল ইসলামের ছেলে মাহিনউদ্দিন মতলবের একটি বেকারীতে কাজ করে আসছে। সেই সুবাধে সে মতলব পৌরসভার কলাদী মহল্লার আরিফউল্ল্যাহ প্রধানের বাসা ভাড়া নিয়ে স্ত্রী-সন্তাদের নিয়ে বসবাস করছেন।
আহত সীমা বলেন, সন্তানদের নিয়ে অনেক কষ্টে সংসার চালিয়ে আসছি। কিন্তু আমার স্বামী মোবাইলে বিভিন্ন সময়ে নানান বয়সের মেয়েদের সাথে আলাপ করে তাদের পিছনে বহু টাকা নষ্ট করে আসছে। তাকে এই নিয়ে কোন কিছু বললে আমাকে সন্তানদের সামনে মারধর-গালিগালাজ করে। আজও সে আমাকে মারধর করে ঘরে থানা দা দিয়ে মাথায় কোপ দেয়।
প্রতিবেশীরা জানান, প্রায়ই তাদের দু’জনের মাঝে ঝগড়া হতো। কিন্তু আজ মাহিনউদ্দিন তার স্ত্রীকে কুপিয়ে মারাত্বক জখম করে। পরে আমরা তাকে উদ্বার করে হাসপাতালে নিয়ে যাই।






Related News

Comments are Closed