March 19, 2024, 5:27 am

কেশবপুরে বিদ্যুৎস্পৃষ্টে এক ভ্যানচালকের মৃত্যু

শামীম আখতার, বিভাগীয় প্রধান (খুলনা) কেশবপুরে নিজ ঘরের বারান্দার বৈদ্যুতিক ফ্যান চালানোর জন্য দেওয়ালে লাগানো বোডের সুইচে অসাবধানতাবশত হাত দিলে বিদ্যুতস্পৃষ্ট হয়ে মিঠু (৪৫) নামের এক ভ্যানচালকের মৃত্যু হয়েছে। ২৯ আগস্ট (সোমবার) সকালে ঘটনাটি ঘটেছে উপজেলার বায়সা গ্রামের কারিকর পাড়ায়। সে ওই গ্রামের আকবর আলীর ছেলে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

থানা ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার বায়সা গ্রামের মিঠু (৪৫) পেশায় একজন ভ্যানচালক। তিনি দীর্ঘদিন যাবৎ মাথার সমস্যায় ভুগছিলেন। ২৯ আগস্ট (সোমবার) সকালে তার নিজ ঘরের বারান্দার বৈদ্যুতিক ফ্যান চালানোর জন্য দেওয়ালে লাগানো বোডের সুইচে অসাবধানতাবশত হাত দিলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মাটিতে পড়ে যান। ওই সময় বাড়ীর লোকজন টের পেয়ে ডাকচিৎকারে এলাকাবাসী ছুটে এসে মিঠুকে উদ্ধার করে চিকিৎসার জন্য কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে মিঠুকে মৃত বলে ঘোষণা করেন। খবর পেয়ে কেশবপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার আহসানুল মিজান রুমি বলেন, মিঠুকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে।

এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) বোরহান উদ্দীন বলেন, বিদ্যুৎস্পৃষ্টে মারা যাওয়ার ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। পরিবারের লোকজনের কোন অভিযোগ না থাকায় নিহতের মরদেহ তাদের নিকট হস্তান্তর করা হয়েছে।

এই বিভাগের আরও খবর


ফেসবুকে আমরা