Main Menu

মতলব দক্ষিনে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে এলাকাবাসীর থানায় অভিযোগ

মতলব প্রতিনিধি: মতলব পৌরসভার মুন্সীরহাট বাজার এলাকার বিভিন্ন স্থানে মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ মাদকব্যবসা করে আসছেন। এতে এলাকার যুবসমাজ ও শিক্ষার্থীরা মাদকাসক্তসহ মাদক বিক্রিতে জড়িয়ে পড়ছে। ফলে গত মঙ্গলবার বেশ কয়েকজন মাদক ব্যবসায়ীদের নাম উল্লেখ করে থানায় অভিযোগ করেছে এলাকাবাসী।
জানা যায়, পৌরসভার পশ্চিম দিঘলদী গ্রামের ৯নং ওয়ার্ডের অধিবাসী মোঃ জাহাঙ্গীর, বোরহান উদ্দিন, আলমগীর, সালামাত বেপারী, আবুল হাসনাত, সুলতান, সিরাজুল ইসলাম, মোঃ ইসমাইল, মোঃ জহির, মোঃ লোকমান, কবিরমিজি, রুহুল আমিন, মোঃ মমিন, মোঃ শাহাদাতসহ ৩৯ জন লোকবাদী হয়ে মাদকব্যবসায়ী দক্ষিণ দিঘলদী গ্রামের আল আমিন হাজরা, আমিন হাজরা, সুমন কাজী, রুমন কাজীদের বিরুদ্ধে মতলব দক্ষিণ থানায় লিখিত ভাবে অভিযোগ করেছেন। গত ১৩ আগস্ট মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জের বরাবর এলাকাবাসী এ লিখিত অভিযোগ করেছেন।
অভিযোগ থেকে জানা যায়, পৌরসভার মুন্সীরহাট, উত্তর দিঘলদী, দক্ষিণ দিঘলদী, মধ্য দিঘলদীসহ আশাপাশের কয়েকটি গুরুত্বপূর্ণ স্থানে উল্লেখ মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন ব্যবসা করে আসছে। এতে এলাকার যুবসমাজসহ কোমলমতি যুবকরা মাদকাসক্ত হয়ে অনিশ্চিত ভবিষ্যতের দিকে ধাবিত হচ্ছে। এছাড়াও মাদক ব্যবসায়ীরা অত্যন্ত দুষ্ট ও সন্ত্রাসী প্রকৃতির লোক।
থানা থেকে মাদকের বিভিন্ন অভিযান চললেও এ সব মাদক ব্যবসায়ীরা কখনও গ্রেফতার হচ্ছে না। তারা দক্ষিণ দিঘলদী গ্রাামের কালভার্ট সংলগ্ন হিজলগাছের নিচে বসে মাদক সেবন ও বিক্রি করে আসছে। এলাকার সচেতন মহল প্রতিবাদ করলে তাদেরকে জীবনে মারিয়া ফেলার জন্য হুমকি-ধমকি প্রদান করে।
মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ বলেন, আমি এ থানায় নতুন যোগাদান করেছি। মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান চলমান রয়েছে। এ অভিযোগের প্রেক্ষিতে ঐ এলাকায় বিশেষভাবে অভিযান পরিচালনা করা হবে।






Related News

Comments are Closed