Main Menu

সাবেক সংসদ সদস্যের অসুস্থ মায়ের জন্য সকলের দোয়া চেয়েছেন,বর্তমান সংসদ সদস্য: আলী আজম

এম.হাসনাইন আহমেদ হাওলাদার,বোরহানউদ্দিন (ভোলা) সংবাদদাতাঃ

দ্বীপজেলা ভোলার বোরহানউদ্দিন উপজেলার হাসান নগর ইউনিয়নের ঐতিহ্যবাহী “মির্জাকালু মাধ্যমিক বিদ্যালয়ের” নতুন চার তলা একাডেমিক ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্হাপন উদ্বোধন করা হয়েছে।

১৪ই আগস্ট ২০১৯ ইং বিকালে বিদ্যালয় প্রাঙ্গণে এ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করা হয়।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও ভোলা-২ আসনের স্থানীয় সংসদ সদস্য- আলহাজ্ব আলী আজম মুকুল-(১১৬) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ ভবনের শুভ উদ্বোধন করেন। মাওঃ মোঃ আবুল খায়েরের আখেরি মোনাজাতের মাধ্যমে উদ্বোধন শেষ হয়।

উদ্বোধন শেষে, আলোচনা সভায় তিনি প্রথমেই সবাইকে ঈদের শুভেচ্ছা- ঈদ মোবারক জানিয়েছেন।

পরে তিনি ১৫ই আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকীর কথা স্মরণ করিয়ে দিয়ে বলেন, আগামীকাল ১৫ই আগস্ট। ১৯৭৫ সালের ১৫ই আগস্ট সম্পর্কে আমরা সবাই জানি, একজন ছোট্ট শিশুও জানে যে, কাল রাত্রিতে শেখ পরিবার’কে হত্যা করা হয়। যারা ঐ রাতে নিহত হয়েছেন তাদের প্রতি গভীর শ্রদ্ধাও জ্ঞাপন করেন তিনি।

তিনি আরো বলেন, বোরহানউদ্দিন- দৌলতখাঁনের মানুষ সম্মানের সহিত বেচে আছেন। কারন নেতৃত্ব যদি সঠিক থাকে তাহলে মানুষ ও ভালো থাকে।

তিনি তার শারীরিক অসুস্থ কালের বিবরণ দিতে গিয়ে বলেন, সুস্থতার উপরে পৃথিবীতে বড় নেয়ামত কিছুই নেই। যদি ২০১৮ সালের ৮ই এপ্রিল আমি দুনিয়া থেকে চলে যেতাম, হয়তো আপনাদের কাছে ক্ষমা চাওয়ার সুযোগটুকু আর পেতাম না। তাই আমরা এখানে যারা আছি একে অপরকে মাপ করে দিবো। কে কোন সময়ে চলে যাবো কেউই জানি না।

পরিশেষে তিনি, এ আসনের’ই সাবেক সংসদ সদস্য আলহাজ্ব হাফিজ ইব্রাহিমের অসুস্থ মায়ের জন্য সকলের নিকট দোয়া চেয়ে আলোচনা সমাপ্ত করেন।

এ সময় উপস্থিত ছিলেন, বোরহানউদ্দিন উপজেলার বিভিন্ন নেতাকর্মীগণ,টবগী ইউনিয়ন আ’লীগ সভাপতি জনাব সফিউল্লাহ্ চৌধুরী, হাসান নগর ইউনিয়ন আ’লীগ সভাপতি জনাব সালাউদ্দিন হাওলাদার কাঞ্চন মিয়া, ইউপি চেয়ারম্যান জনাব মানিক হাওলাদার,আওয়ামী নেতা জনাব বাহালুল চৌধুরী, জনাব হানিফ মাস্টার, জনাব বেলায়েত পাটোয়ারী, জনাব উজ্জ্বল হাওলাদার, জনাব আবেদ চৌধুরী, মোফাজ্জল মেম্বার, নাঈম হাওলাদার, এমদাদ চৌধুরী, সোহাগ মীর, রাজিব পাটোয়ারী সহ এলাকার সর্বস্তরের জনগণ ও দলীয় নেতা-কর্মী বৃন্দ।






Related News

Comments are Closed