Main Menu

মতলবে ইউনিয়ন পরিষদ ভবন স্থানান্তরের প্রতিবাদে প্রতিবাদ সভা

মতলব প্রতিনিধি: ইউনিয়ন পরিষদ ভবন স্থানান্তরের উদ্যোগ গ্রহণের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে মতলব দক্ষিণ উপজেলার উপাদী উত্তর ইউনিয়নের জনগণ। ১৪ আগষ্ট বিকালে ইউনিয়নের নেছার আড়ং বাজারে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
প্রতিবাদ সভায় এডভোকেট হাজী শাহাজাহান প্রধানের সভাপতিত্বে ও ইউপি পরিষদের প্যানেল চেয়ারম্যান হান্নান খানের পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন বহরী উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক একেএম ইকবাল গণি, সাবেক চেয়ারম্যান মোঃ কবির হোসেন খান, বীর মুক্তিযোদ্ধা ও সাবেক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শাহ আলম বকাউল, সিলেট কৃষি বিশ্ব বিদ্যালয়ের অতিরিক্ত পরীক্ষা নিয়ন্ত্রক ড. গাজী মোঃ জহিরুল ইসলাম, পপুলার লাইফ ইন্সুরেন্স এর চাঁদপুর জেলা ব্যবস্থাপক মোঃ শামীম হোসেন মিয়াজী, ইউনিয়ন আ’লীগ নেতা মোঃ কামাল গাজী, বহরী-আড়ং বাজার কমিটির সভাপতি ও যুবলীগ নেতা মোঃ বারেক প্রধান, সমাজসেবক মিজানুর রহমান কাজী, ঢাকা জর্জ কোর্টের এডভোকেট নূরে আলম সিদ্দিকী, ৫নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক রিপন হোসেন প্রমুখ।
এসময় বক্তারা বলেন, এই ইউনিয়নের জন্মলগ্ন থেকে পরিষদ ভবন নেছার আড়ং বাজারে আছে এবং থাকবে। বর্তমান চেয়ারম্যান শহিদুল্ল্যাহ প্রধান তাঁর ব্যক্তি স্বার্থে মেম্বারদের স্বাক্ষর জাল করে ভবন স্থানান্তরের জন্য উপর মহলে তদবির চালিয়েছে। তার এই উদ্দেশ্য কখনোই সফল হতে দেওয়া হবে না। ইউনিয়ন পরিষদ ভবন পুনরায় নির্মাণ ও আধুনিকায়নের জন্য যদি আরো জমি প্রয়োজন হয় তবে তারও ব্যবস্থা রয়েছে।
প্রতিবাদ সভার আগে নেছার আড়ং বাজারে শত শত স্থানীয় বাসিন্দাদের অংশ গ্রহণে এক বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি বাজার ও আশ-পাশের প্রধান সড়ক প্রদক্ষিণ করে বাজারে এসে শেষ হয়। এদিকে ইউনিয়ন পরিষদ ভবন স্থানান্তরের পাঁয়তারার বিরুদ্ধে স্থানীয এলাকাবাসীর পক্ষে এডভোকেট হাজী মোঃ শাহাজাহান প্রধান, হান্নান খান, রফিকুল ইসলাম, কামাল গাজী ও শামীম মিয়াজী বাদী হয়ে চলতি বছরের আগষ্ট চাঁদপুর আদালতে মামলা করেন (মামলা নং-১০২)।






Related News

Comments are Closed