Main Menu

মতলবের খাদেরগাঁও ইউনিয়ন পরিষদের মহিলা ইউপি সদস্যের ডেঙ্গু আক্রান্ত হয়ে মৃত্যু

মতলব প্রতিনিধি: মতলব দক্ষিণ উপজেলার খাদেরগাঁও ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা আসনের ইউপি সদস্য লাভলী আক্তার (৪০) গত শনিবার রাতে ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি বেসরকারি হাসপাতালে মৃত্যু বরণ করেন। গতকাল ৪ আগষ্ট রবিবার সকাল ১০টায় নাগদা বাজার লাগোয়া তার বাড়ী সংলগ্ন বালুর মাঠে জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। এতে প্রশাসনসহ সর্বস্তরের জনগন অংশ নেয়।
পারিবারিক সূত্রে জানা যায়, ওই ইউনিয়নের উত্তর নাগদা গ্রামের আবুল বাসার সরকারের স্ত্রী ও সংরক্ষিত ইউপি সদস্য লাভলী আক্তার গত বৃহস্পতিবার জ্বরে আক্রান্ত হয়ে প্রথমে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসলে চিকিৎসক তাঁকে উন্নত চিকিৎসার জন্য চাঁদপুর সদর হাসপাতালে প্রেরন করেন। সেখানেই পরীক্ষা-নিরিক্ষার মাধ্যমে ডেঙ্গু জীবাণু সনাক্ত হয়। সদর হাসপাতালে দুই দিন চিকিৎসাধীন থাকার পর শনিবার বিকেলে তার শারীরিক অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকায় চিকিৎসার জন্য পাঠায়। পরে রাত দেড়টায় চিকিৎসাধীন অবস্থায় ঢাকার সমরিতা হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন।
মৃত লাভলী আক্তারের স্বামী আবুল বাসার সরকার মতলব দারুল উলুম ইসলামিয়া কামিল মাদ্রাসায় অফিস সহকারি হিসেবে কর্মরত আছেন। তার তিন মেয়ে ও চার বছর বয়সী এক ছেলে সন্তান রয়েছে। বড় মেয়ে এইচএসসি, মেঝ মেয়ে ৬ষ্ঠ শ্রেণি ও ছোট মেয়ে ২য় শ্রেণিতে পড়ে।
স্বামী আবুল বাসার বলেন, গত ২৫ জুলাই বৃহস্পতিবার আমার স্ত্রী ছোট ছেলেকে ডাক্তার দেখানো ও পরের দিন একটি পারিবারিক অনুষ্ঠানে যোগ দিতে ঢাকায় গিয়েছিল। সেখানে আত্মীয়ের বাসায় রাত্রীযাপন করতে হয়েছিল। আত্মীয় স্বজন বেশী থাকায় মেঝেতে সে ঘুমিয়েছিল। আর সেখান থেকেই সে ডেঙ্গু রোগে আক্রান্ত হয়।
এদিকে মরহুমার নামাজের জানাজায় মতলব দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহিদুল ইসলাম, খাদেরগাঁও ইউপি চেয়ারম্যান সৈয়দ মঞ্জুর হোসেন রিপন মীর, ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম ঢারী, মতলব পৌর আ’লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম সরকার, ইউপি সদস্য নুরুজ্জামান, রেজ্জাক মিয়া, মোঃ জসিম উদ্দিন, মোঃ মোজাম্মেল হকসহ শিক্ষক, সুধীজন ও সাংবাদিকবৃন্দ অংশগ্রহণ করে। মতলব দারুল উলুম ইসলামিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মোঃ আলাউদ্দিন নিহতের জানাজার নামাজ পড়ান।






Related News

Comments are Closed