Main Menu

গণসচেতনতামূলক পুলিশের র‌্যালী গাইবান্ধায়

গাইবান্ধা প্রতিনিধি: বিভিন্ন ধরণের গুজব-অপপ্রচার ও আইন অমান্যকরণ রোধে রোববার গণসচেতনতামূলক একটি বিশাল র‌্যালী পুলিশ সুপার কার্যালয় থেকে বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালীতে পুলিশের সদস্য, রাজনীতিবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রছাত্রী, পুলিশিং কমিটির নেতৃবৃন্দ, ধর্মীয় নেতাসহ সর্বস্তরের মানুষ স্বত:স্ফুর্তভাবে অংশ গ্রহণ করেন।
গুজব, অপপ্রচার, গণপিটুনি, আইনকে নিজেদের হাতে তুলে নেয়ার প্রবনতা প্রতিরোধে জেলা পুলিশ আয়োজিত গণসচেতনতা মূলক র‌্যালীর আয়োজন করে। এতে বক্তব্য রাখেন গাইবান্ধা পুলিশ সুপার প্রকৌশলী মো. আব্দুল মান্নান মিয়া, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, এম আব্দুস সালাম প্রমুখ।
পুলিশ সুপার প্রকৌশলী মো. আব্দুল মান্নান মিয়া বলেন, সম্প্রতি বিভিন্ন স্থানে ছেলে ধরা সন্দেহসহ নানা গুজব ছড়িয়ে জনমনে অশান্তি সৃষ্টি করা হচ্ছে। এতে আইন শৃংখলা পরিস্থিতি বিঘিœত হওয়ার আশংকা দেখা দিচ্ছে এবং জনমনে উৎকণ্ঠার সৃষ্টি হয়েছে। সেইজন্য এধরণের গুজব সৃষ্টি করার বিরুদ্ধে জনসচেতনতা সৃষ্টি করার উপর তিনি গুরুত্বারোপ করেন। তিনি বলেন, আইন হাতে না নিয়ে সন্দেহজনক কোন পরিস্থিতির সৃষ্টি হলে সাথে সাথেই তা পুলিশকে জানানোর জন্য তিনি আহবান জানান।






Related News

Comments are Closed