Main Menu

বিজিবি’র গুলিতে মাদক ব্যবসায়ী নিহত।

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল(যশোর)প্রতিনিধি: যশোরের শার্শায় বিজিবি’র গুলিতে সুজন (৩২) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে।

শনিবার(২৭/০৭/১৯) তারিখ ভোর রাতে যশোরের শার্শার অগ্রভুলোট সীমান্তে এ ঘটনা ঘটে। এসময় আহত হয়েছে ২১ বর্ডার গার্ড ব্যাটালিয়নের এক সদস্য। ঘটনাস্থল থেকে ৩০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে বিজিবি। নিহত সুজন বেনাপোল পৌর সভার ৪নং ওয়ার্ড কাগজপুকুর গ্রামের মোস্তফা কামালের ছেলে।

২১ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক ইমরান উল্লাহ সরকার আমাদের প্রতিনিধি রাসেল ইসলামকে বলেন, বিজিবি’র প্রেট্রোল পাট্টির সদস্যরা প্রতিদিনের মতো পাঁচভুলোট সীমান্ত এলাকায় টহল দিচ্ছিলেন।শুক্রবার রাত ১০টার দিকে ৫/৬জন মাদক ব্যবসায়ী ভারত থেকে ফেন্সিডিল নিয়ে ফেরার পথে তাদের দু’জন সদস্য বিজিবি সদস্যদের হাতে আটক হন। কিছু সময় পর মাদক ব্যবসায়ীরা সংঘবদ্ধ হয়ে বিজিবি সদস্যদের লক্ষ্য করে বোমা হামলা চালায়। এতে বিজিবি’র সার্জেন্ট আকমল হোসেন গুরুতর আহত হন।

বোমা হামলাকারীদের ধরতে ওই দুই মাদক পাচরকারীকে নিয়ে ভোর রাতে অগ্রভুলোট এলাকায় আজিজের আমবাগানে অভিযান চালানো হয়। আমবাগানে পৌছানোর সাথে সাথে মাদক ব্যবসায়ীদের সহযোগীরা বিজিবি সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এসময় বিজিবি সদস্যরাও আতœরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে়ন। দুই পক্ষের গোলাগুলির এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। পরে বিজিবি সদস্যরা আমবাগানের ভিতর থেকে এক মাদক ব্যবসায়ীর লাশ ও ৩০০ বোতল ফেনসিডিল উদ্ধার করে।

বাগআচঁড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই আব্দুর রহিম হাওলাদার আমাদের প্রতিনিধি রাসেল ইসলামকে বলেন, খবর পেয়ে ভোর ৫টার সময় ঘটনাস্থলে গিয়ে নিহত মাদক ব্যবসায়ীর লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় শার্শা থানায় একটি অপমৃত্যুর রেকর্ড করা হয়েছে বলে তিনি জানান।






Related News

Comments are Closed