Main Menu

কেশবপুরে ৬ মাসে মাদক মামলায় গ্রেফতার-৪৭


শামীম আখতার, ব্যুরো প্রধান খুলনা: কেশবপুর থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে গত ৬ মাসে ৪৬ টি মাদক মামলা হয়েছে। এ ঘটনায় কেশবপুর থানা পুলিশ ৪৭ জন আসামীকে গ্রেফতার করেছে। এ সময় আসামীদের নিকট থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করে থানা পুলিশ।
থানা সূত্রে জানা গেছে, গত জানুয়ারী মাসে ৪ টি মাদক মামলায় ৪ জন আসামীকে গ্রেফতার ও তাদের কাছ থেকে ৩০ বোতল ফেনসিডিল, ৩৮ পিছ ইয়াবা ও ৭০ গ্রাম গাঁজা উদ্ধার হয়। ফেব্রুয়ারি মাসে ১৭ টি মাদক মামলায় ১৭ জন আসামীকে গ্রেফতার ও তাদের কাছ থেকে ১০০৫ বোতল ফেনসিডিল, ৫৫০ গ্রাম গাজাঁ ও ১২১ পিছ ইয়াবা উদ্ধার হয়। মার্চ মাসে ৮ টি মাদক মামলায় ০৯ জনকে গ্রেফতার করে এবং তাদের কাছ থেকে ৮২ পিছ ইয়াবা, দেড় কেজি গাজাঁ, ৫ বোতল ফেনসিডিল ও ১৫ লিটার ডেনেচার্ড স্পিরিট উদ্ধার হয়। এপ্রিল মাসে ৬ টি মাদক মামলায় ০৬ জনকে গ্রেফতার ও ২৬০ গ্রাম গাজা, ৫ ফেনসিডিল, ১৭ পিছ ইয়াবা উদ্ধার হয়। মে মাসে ৭ টি মাদক মামলায় ৭ জনকে গ্রেফতার ও তাদের কাছ থেকে ৬১টি বোতল ফেনসিডিল, ২০৮ পিছ ইয়াবা ও ১ কেজি ১০ গ্রাম গাজা উদ্ধার হয়। জুন মাসে ৪ টি মাদক মামলায় ৪ জনকে গ্রেফতার করে তাদের কাছ থেকে ৫ বোতল দেশী মদ, ১৮ পিছ ইয়াবা ও ৩০০ গ্রাম গাজাঁ উদ্ধার হয়। সব মিলে কেশবপুর থানা পুলিশের গত ৬ মাসে মাদক বিরোধি অভিযানে থানার ৪৬টি মাদক মামলায় ৪৭ জন আসামীকে গেফতার ও ফেনসিডিল ১১০৬ বোতল, ৪৮৪ পিছ ইয়াবা, ৩ কেজি ৬৯০ গ্রাম গাজাঁ, ৫ বোতল মদ ও ডেনেচার্ড স্পিরিচ ১৫০ লিটার মাদকদ্রব্য উদ্ধার করে। কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহিন এই থানায় যোগদানের পর থেকে মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করে কেশবপুরকে মাদক মুক্ত করার কাজে বিশেষ ভুমিকা রেখে চলেছে। তার একান্ত প্রচেষ্টায় এখন কেশবপুর মাদক মুক্ত হতে চলেছে।
এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহিন বলেন, গত ৬ মাসে মাদক বিরোধী অভিযানের কারণে মাদক ব্যবসায়ীরা আতঙ্কে রয়েছে। আগামীতেও মাদক বিরোধী অভিযান অব্যহত থাকবে। বর্তমানে মাদক সেবী ও ব্যবসায়ীদের তৎপরতা তুলনা মূলক কম।






Related News

Comments are Closed