Main Menu

ভারতীয় বোমাবাজি ও স্যান্ডেল আটক করেছে বিজিবি

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল(যশোর)প্রতিনিধি: যশোরের বেনাপোল বারপোতা সীমান্ত থেকে বিপুল পরিমান ভারতীয় বাজি ও স্যান্ডেল আটক করেছে বিজিবি সদস্যরা।

শনিবার সীমান্তের বারপোতা পাকারাস্তা উপর হতে ভারত থেকে পাচার হয়ে আসা ২৪ হাজার ৭শ ৬৮ পিস ভারতীয় বুড়িমার(বোমা)বাজি ও স্যান্ডেল আটক করেছে। যার মূল্য প্রায় ১৩ লাখ টাকা। এ সময় কোন পাচারকারীকে আটক করতে পারেনি বিজিবি সদস্যরা।

৪৯ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক সেলিম রেজা জানান.গোপন সংবাদে জানতে পারি চোরাচালানীরা ভারত থেকে বিপুল পরিমান ভারতীয় বুড়িমার বাজি ও স্যান্ডেল এনে বারপোতা গ্রামের একটি পাকারাস্তার উপর অপেক্ষা করছে। এমন সংবাদে রঘুনাথপুর বিওপি’র একটি বিশেষ দল অধিনায়কের পরিকল্পনা অনুযায়ী নায়েক মোঃ জাহিদুল ইসলাম, নায়েক জিবরুল, ল্যানস নায়েক শহিদুল ইসলাম, ল্যানস নায়েক এনামুল,সিপাহী শরিফ ও ইব্রাহিম সেখানে অভিযান চালিয়ে ২৪ হাজার ৭শ ৬৮ পিস ভারতীয় বুড়িমার বাজি ও ১৮ জোড়া স্যান্ডেল আটক করেন। অপর দিকে আমড়াখালি বিজিবি চেকপোস্টের সদস্যরা শনিবার বিকালে চেকপোস্ট চেক পয়েন্ট ভারতীয় ইমিটেশন,জামারপুতি ও গোল্ডেন সুতা আটক করেছে যার মূল্য প্রায় ৪ লাখ টাকা।

আটক মালামালের মোট ১৬ লাখ টাকার সিজার মুল্য ধরে বেনাপোল কাস্টম হাউজে জমা দেওয়া হয়েছে।






Related News

Comments are Closed