Main Menu

তিতাসের অভিজান অবৈধ সংযোগ বিচ্ছিন্ন ঃ ১ লাখ টাকা জরিমানা

প্রতিনিধি:নারায়নগঞ্জ সিদ্ধিরগঞ্জের মিজমিজি হাজেরা মাকের্ট এলাকায় একটি কয়েল কারখানাসহ ৪’টি প্রতিষ্ঠানের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে নারায়ণগঞ্জ তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিষ্ট্রিবিউশন কোম্পানী লিমিটেড জোনাল বিপনন বিভাগ কর্তৃপক্ষ। বুধবার বেলা ১২’টায় এ অভিযান চালানো হয়। এ সময় জব্দ করা হয়েছে ৭’টি হিটার ও ২’শ ফুট গ্যাসের পাইপ।
এসময় অবৈধ ভাবে গ্যাস ব্যবহার করার অভিযোগে সোনালী কয়েল কারখানার মালিক মো: হারুনকে ১’লাখ টাকা জরিমানা করা হয়েছে বলে জানায়, ভ্রাম্যমান আদালতের জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: জাহাঙ্গীর আলম। অভিযানে উপস্থিত ছিলেন, তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিষ্ট্রিবিউশন কোম্পানী নারায়ণগঞ্জ জোনাল বিপনন বিভাগের ডিজিএম মফিজুল ইসলাম, ব্যাবস্থাপক গোলাম মোস্তফা, উপ-ব্যাবস্থাপক আবদুল কবির, শাকিল মন্ডল, সহকারী প্রকৌশলী হাসান শাহরিয়ার, নাজমুল ইসলাম, উপ-প্রকৌশলী ইব্রাহীম মিয়া ও সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক বাদশা আলম ও সহাকারি উপ-পরিদর্শক আবদুর রহিম ।
নারায়ণগঞ্জ তিতাস গ্যাসের সহকারী প্রকৌশলী হাসান শাহরিয়ার জানান, আদুল কুদ্দুসের মমতা ফুড প্রোডাক্টস, শফিকুল ইসলামের এস এ ট্রেডিং ও ইসমাইলের মামা-ভাগিনা ফার্নিচার ও মো: হারুনের সোনালী কয়েল ফ্যাক্টরীসহ ৪’প্রতিষ্ঠানের অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন এবং সোনালী কয়েল ফ্যাক্টরীর মালিক হারুনকে ১’লাখ টাকা জরিমানা করা হয়েছে। অবৈধ গ্যাস ব্যবহারকারীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।






Related News

Comments are Closed